• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৯ রমজান ১৪৪৫

‘যেকোনো চ্যালেঞ্জ মোকাবিলায় পুলিশের সক্ষমতা আছে’


ময়মনসিংহ প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ১২, ২০২২, ০৩:২৫ পিএম
‘যেকোনো চ্যালেঞ্জ মোকাবিলায় পুলিশের সক্ষমতা আছে’

যেকোনো চ্যালেঞ্জ মোকাবিলায় পুলিশের সক্ষমতা আছে বলে জানিয়েছেন আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন। তিনি বলেছেন, “জঙ্গিবাদ ও সন্ত্রাস দমনে প্রধানমন্ত্রীর জিরো টলারেন্স নীতিতে আমরা কাজ করছি। তার নেতৃত্বে কাজ করে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে এনেছি। তা আগামী দিনেও অব্যাহত থাকবে।”

সোমবার (১২ ডিসেম্বর) দুপুর ১২টায় ময়মনসিংহ সার্কিট হাউস মাঠে আইজিপি কাপ ময়মনসিংহ ডিভিশনাল প্রিমিয়ার ক্রিকেট লিগের উদ্বোধন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

উচ্ছৃঙ্খলা ও আক্রমণ প্রতিহত করতে সব সময় প্রস্তুতি নিয়ে রাখি জানিয়ে আইজিপি বলেন, “পুলিশ পেশাদার বাহিনী। আমরা দীর্ঘদিন যাবৎ সফলতার সঙ্গে দায়িত্ব পালন করে আসছি এবং আগামী দিনেও যেকোনো চ্যালেঞ্জ মোকাবিলায় পুলিশের সক্ষমতা আছে। এ বিষয়ে কোনো সন্দেহ নেই।”

পুলিশের সক্ষমতার কথা তুলে ধরে আব্দুল্লাহ আল মামুন বলেন, “আমাদের দায়িত্ব যথাযথভাবে পেশাদারত্বের সঙ্গে পালন করে আসছি। দায়িত্ব পালনকালে দুষ্কৃতকারীরা আক্রমণাত্মক হয়ে উঠলে পুলিশ তাদের প্রতিহত করে।”

এ সময় পুলিশের অতিরিক্ত আইজিপি ব্যারিস্টার হারুন অর রশিদ, রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য, সিটি করপোরেশনের মেয়র মো. ইকরামুল হক টিটু, জেলা প্রশাসক মোস্তাফিজার রহমান, জেলা পুলিশ সুপার মাসুম আহমেদ ভূঁঞা, জেলা আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম বাবুলসহ রাজনৈতিক ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Link copied!