• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫

মাদারীপুরে দুই তরুণীর রহস্যজনক মৃত্যু


মাদারীপুর প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ১৫, ২০২৩, ১১:৩৯ এএম
মাদারীপুরে দুই তরুণীর রহস্যজনক মৃত্যু

মাদারীপুরে কলেজ রোড এলাকায় মধ্যে রাতে একটি বাড়া বাসায় পারুল (২৫) ও সাগরিকা (২০) নামের দুই তরুণীর রহস্যজনক মৃত্যু হয়েছে। অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন আরও দুইজন।

শনিবার (১৪ অক্টোবর) রাত আড়াইটার দিকে মাদারীপুর পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কলেজ রোড এলাকায় লুৎফর রহমান মোল্লার বাসার চতুর্থ তলায় এ ঘটনা ঘটে।

নিহত পারুল ডাসার উপজেলার বালিগাঁও এলাকার ইয়াদ আলী মাতুব্বরের স্ত্রী ও সাগরিকা মাদারীপুর শহরের বটতলা এলাকার মজিবুর রহমানের স্ত্রী। তার দুজন বান্ধবী।

হাসপাতালে ভর্তি আছেন সাগরিকার মা ডালিয়া (৪২) ও মামা বাবু (৪৫)।

পুলিশ জানিয়েছে, রাতে হঠাৎ চিৎকার চেচামেচি শুনে রুমে ছুটে যান বাসার কেয়ারটেকার হেলাল সরদার। তিনি গিয়ে দেখেন ফ্লোরে মৃত অবস্থায় পড়ে আছেন সাগরিকা। এসময় তার বান্ধবী পারুল, মা সাবিনা ইয়াসমিন ও মামাকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাদের দুইজনকে মৃত ঘোষণা করেন। তবে কীভাবে তারা মারা গেছেন বিষয়টি এখনো পরিষ্কারভাবে জানা যায়নি।

স্থানীয়রা জানান, ১ অক্টোবর সাগরিকা, তার মা ও মামা ওই বাসায় ভাড়া ওঠেন। শনিবার রাতে বাসায় আসেন অপরিচিত আরও ৩-৪ জন নারী। পরে এই ঘটনা ঘটে। এরপর থেকে ওই বাড়িতে আসা বাকিদের আর কোনো হদিস পাওয়া যাচ্ছে না।

মাদারীপুর সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী ঘটনাস্থল পরির্দশন করে বলেন, তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Link copied!