• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

ট্রাকচাপায় মা ছেলে নিহত


বগুড়া প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ১৪, ২০২৩, ০৯:৪৮ পিএম
ট্রাকচাপায় মা ছেলে নিহত

বগুড়ার শাজাহানপুরে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী মা-ছেলের মৃত্যু হয়েছে। এ সময় মোটরসাইকেল চালক শিশুটির বাবা মোস্তাফিজুর রহমান গুরুতর আহত হন।

শুক্রবার (১৪ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের কাঁটাবাড়িয়া নামক স্থানে দুর্ঘটনাটি ঘটে।

ঘটনার পরপরই স্থানীয়রা ঘাতক ট্রাক চালককে আটক করে হাইওয়ে পুলিশের কাছে সোপর্দ করেছে।

নিহতরা হলেন- উপজেলার আড়িয়া ইউনিয়নের বারআঞ্জুল গ্রামের মোস্তাফিজুর রহমান মিঠুর স্ত্রী জাকিয়া আক্তার (২৫) ও তার ছেলে তাশফিয়া (৫)।

স্থানীয়রা জানান, মোস্তাফিজুর রহমান মোটরসাইকেলে করে স্ত্রী-সন্তান নিয়ে বাড়ি ফিরছিলেন। কাঁটাবাড়িয়া এলাকায় এলে মহাসড়কে লেন পরিবর্তনের সময় পেছন থেকে ঢাকাগামী একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই জাকিয়া আক্তার ও তার ছেলে তাশফিয়ান মারা যান। দুর্ঘটনার পরপরই স্থানীয় লোকজন মোস্তাফিজুর রহমানকে গুরুতর অবস্থায় উদ্ধার করে প্রথমে স্থানীয় ক্লিনিক ভর্তি করেন। পরে সেখান থেকে তাকে শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল ওয়াদুদ বলেন, ঘটনার পর স্থানীয়রা ট্রাকের চালককে আটক করেছে। চালক ও ট্রাক হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে। মরদেহ দুটি শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

Link copied!