• ঢাকা
  • শনিবার, ২০ জুলাই, ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১, ১৩ মুহররম ১৪৪৫

টেকনাফে যুবককে পথরোধ করে কুপিয়ে হত্যা


কক্সবাজার প্রতিনিধি
প্রকাশিত: জুন ১৩, ২০২৪, ০৬:২৪ পিএম
টেকনাফে যুবককে পথরোধ করে কুপিয়ে হত্যা
জেলার মানচিত্র

কক্সবাজারের টেকনাফে পূর্ব শত্রুতার জেরে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। আজ বৃহস্পতিবার (১৩ জুন) সকালে উপজেলার সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ তিন রাস্তার মাথা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রেজাউল করিম (৩০) উপজেলার সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ মিস্ত্রিপাড়ার হামিদ হোসেনের ছেলে।

নিহতের মামা মোহাম্মদ আয়াস জানান, উত্তরপাড়ার বাসিন্দা এনামুল হক পেটানের সঙ্গে তাদের বিরোধ রয়েছে। তিনি সকালে রেজাউল করিম, শাহ এমরান ও নুর করিমকে নিয়ে একটি অটোরিকশায় কক্সবাজার যাচ্ছিলেন। শাহপরীর দ্বীপ তিন রাস্তার মাথা এলাকায় পৌঁছালে উত্তরপাড়ার এনামুল হক পেটানের ছেলে মোহাম্মদ ফরহাদের নেতৃত্বে কয়েকজন দা, লোহার রড নিয়ে অটোরিকশাটির গতিরোধ করে।

এ সময় রেজাউল করিমসহ তারা চারজন পালানোর চেষ্টা করেন। তখন ফরহাদসহ তার লোকজন রেজাউলের হাত, পা ও মাথাসহ শরীরের বিভিন্ন অংশে কুপিয়ে গুরুতর যখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রেজাউলকে মৃত ঘোষণা করেন।

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক নওশাদ আলম বলেন, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। তার শরীরের বিভিন্ন অংশে কোপানোর চিহ্ন রয়েছে।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গনি বলেন, পূর্ব শত্রুতার জেরে যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে প্রাথমিক তদন্তে জানা গেছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!