• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

চুরির টাকায় স্ত্রীকে নিয়ে ঘুরতে গিয়ে গ্রেপ্তার যুবক


পটুয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ১৯, ২০২৩, ০৮:৪৭ এএম
চুরির টাকায় স্ত্রীকে নিয়ে ঘুরতে গিয়ে গ্রেপ্তার যুবক

পটুয়াখালীতে মোটরসাইকেল চুরির টাকায় স্ত্রীকে নিয়ে ঘুরতে গিয়ে গ্রেপ্তার হয়েছেন সোহেল (৩০) নামের চোর চক্রের এক সদস্য। একই সঙ্গে চুরি হওয়া মোটরাইকেলটিও উদ্ধার করা হয়েছে। এ ছাড়া পিরোজপুরের ভান্ডারিয়া থেকে চোর চক্রের আরেক সদস্য বাহাউদ্দিন রাব্বিকে (২৪) গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১৭ জুলাই) দুপুরে ও রাতে পটুয়াখালীর কুয়াকাটা এবং পিরোজপুরের ভান্ডরিয়া থেকে তাদের আটক করা হয়। মঙ্গলবার (১৮ জুলাই) দুপুরে পটুয়াখালী সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে ১৬ জুলাই দুপুরে পটুয়াখালী শহরের তিতাস সিনেমা এলাকা থেকে সুজুকি জিক্সার ব্রান্ডের মোটরসাইকেলটি চুরি করে নিয়ে যায় চক্রটি।

পুলিশ সূত্রে জানা গেছে, মোটরসাইকেল চুরি করে লেবুখালী পায়রা সেতু পার হয়ে বরিশালের দিকে যাওয়ার ফুটেজ পাওয়া যায়। এরপর বিভিন্নভাবে চোরের ছবি বিভিন্ন থানায় পাঠানো হয়। কুয়াকাটা সমুদ্রসৈকতের পুলিশ একজন পর্যটককে সন্দেহ হলে তার স্ত্রীসহ জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। প্রাথমিক পর্যায়ে চুরির সঙ্গে সোহেল তার সম্পৃক্ততার কথা স্বীকার না করলেও পটুয়াখালী সদর থানা-পুলিশের একটি দল মহিপুর থানায় গিয়ে জিজ্ঞাসাবাদে করলে মোটরসাইকেল চুরির বিষয়টি তারা স্বীকার করেন। চুরির টাকায় তার স্ত্রীকে নিয়ে কুয়াকাটাতে ঘুরতে এসেছেন বলে জানান। তার কথা অনুয়ায়ী পিরোজপুরের ভান্ডরিয়া থানা পুলিশের সহযোগিতায় মোটরসাইকেল এবং চোর চক্রের আরও একজন সদস্যকে গ্রেপ্তার করা হয়।

পটুয়াখালী সদর থানা-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম বলেন, “১৬ জুলাই বিকেলে আমরা একটি অভিযোগ পাই যে শহরের তিতাস সিনেমা এলাকার সুবর্ণা টাওয়ারের পার্কিং থেকে একটি মোটরসাইকেল চুরি হয়েছে। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে আমাদের একটি টিম বিষয়টি নিয়ে তদন্ত কাজ শুরু করে। ১৭ জুলাই সকালে কুয়াকাটা সমুদ্রসৈকত এলাকায় টহল পুলিশ দায়িত্ব পালনকালে মোটরসাইকেল চুরির সঙ্গে সরাসরি জড়িত ওই যুবককে সন্দেহ হলে জিজ্ঞাসাবাদ করে আটক করা হয়। তার দেওয়া তথ্য মতে মোটরসাইকেল ও আরও একজন চোর চক্রের সদস্যকে গ্রেপ্তার করা হয়।”

Link copied!