• ঢাকা
  • বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১, ৭ শাওয়াল ১৪৪৫

পুলিশকে মারধর, ছাত্রলীগ নেতাসহ গ্রেপ্তার ২


পাবনা প্রতিনিধি
প্রকাশিত: মে ২৬, ২০২৩, ০৬:৩৬ পিএম
পুলিশকে মারধর, ছাত্রলীগ নেতাসহ গ্রেপ্তার ২

পাবনার ঈশ্বরদীতে ছাত্রলীগ নেতার কাগজপত্র না থাকায় মোটরসাইকেল জব্দ করায় হাইওয়ে পুলিশের ওপর হামলা ও মারধরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় অভিযুক্ত ছাত্রলীগ নেতাসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (২৬ মে) বিকেলে বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ঈশ্বরদীর পাকশী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিষ কুমার স্যান্যাল।

এর আগে, বৃহস্পতিবার (২৫ মে) বিকেলে ঈশ্বরদী দাশুড়িয়ার মুনশিদপুরে এ ঘটনা ঘটে।

গ্রেপ্তাররা হলেন পাবনা সদর উপজেলার মজিদপুর হাটপাড়া গ্রামের মতিউর রহমান মিন্টুর ছেলে আশিকুর রহমান আকাশ (২৪) ও একই এলাকার সৌরভ আলীর ছেলে হাসিব আলী (২৯)। আশিকুর রহমান আকাশ মালিগাছা ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি ও পাবনা কলেজ শাখার সাধারণ সম্পাদক। হাসিব আলী ছাত্রলীগকর্মী ও আকাশের বন্ধু।

পাকশী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিষ কুমার স্যান্যাল জানান, বৃহস্পতিবার বিকেলে পাবনার সদর উপজেলার টেবুনিয়া বাজারের পাশে চেকপোস্ট বসানো হয়। হেলমেটবিহীন অবস্থায় উল্টোপথে মোটরসাইকেল চালিয়ে আসছিলেন আকাশ ও হাসিব। এসময় হাইওয়ে পুলিশ তাদের থামিয়ে জিজ্ঞাসাবাদ করেন। জিজ্ঞাসাবাদে কাগজপত্র দেখাতে না পারায় মোটরসাইকেলটি জব্দ করে কনস্টেবল সাধন চন্দ্রের মাধ্যমে পাকশী হাইওয়ে থানায় পাঠানো হয়। পথে মুনশিদপুরে সাধন চন্দ্রকে আরেকটি মোটরসাইকেল নিয়ে গতিরোধ করেন আকাশ ও হাসিব। এসময় সাধন চন্দ্রকে বেধড়ক মারধর করে মোটরসাইকেল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন। খবর পেয়ে চেকপোস্টের পুলিশ সাধন চন্দ্রকে আহত অবস্থায় উদ্ধার করা হয়। পরে অভিযুক্ত আকাশ ও হাসিবকে দুটি মোটরসাইকেলসহ গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে পাবনা জেলা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান সবুজ ও সাধারণ সম্পাদক মীর রাফিউল ইসলাম সীমান্ত বলেন, “যদি কেউ সংগঠনের ক্ষতি হয় ও ভাবমুর্তি নষ্ট করার মতো কাজ করে তার বিরুদ্ধে অবশ্যই সাংগঠনিক ব্যবস্থাগ্রহণ করা হবে।” 

Link copied!