• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

সাংবাদিক নাদিম হত্যায় অভিযুক্ত চেয়ারম্যান বাবু আটক


পঞ্চগড় প্রতিনিধি
প্রকাশিত: জুন ১৭, ২০২৩, ১১:৫৪ এএম
সাংবাদিক নাদিম হত্যায় অভিযুক্ত চেয়ারম্যান বাবু আটক

জামালপুরের বকশীগঞ্জে সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যায় সংশ্লিষ্টতার অভিযোগে বাবু চেয়ারম্যানকে আটক করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। সকাল ৭টার দিকে পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার চিলাহাটি ইউনিয়নের চর তিস্তাপাড়া থেকে বাবু চেয়ারম্যানকে আটক করা হয়।

শনিবার (১৭ জুন) বিষয়টি নিশ্চিত করেছেন চিলাহাটি ইউনিয়নের চেয়ারম্যান হারুনুর রশিদ।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা বলেন, “র‌্যাবকে আমি তার বোনের ঠিকানাটি দিয়েছি, সেখান থেকে র‌্যাব তাকে আটক করেছে।”

নিহত সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকমের জেলা প্রতিনিধি ও একাত্তর টেলিভিশনের স্থানীয় সংবাদদাতা হিসেবে কাজ করতেন। তিনি জেলা অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতির দায়িত্বও পালন করছিলেন।

গত বুধবার রাত ১০টার দিকে নাদিমের ওপর হামলা হয়। বৃহস্পতিবার দুপুরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নাদিমের ওপর হামলার একটি সিসিটিভি ফুটেজ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

এ ঘটনায় স্থানীয় আওয়ামী লীগের নেতা ও সাধুরপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাবুকে দায়ী করে সাংবাদিকের পরিবার। এ ঘটনার পর দ্রুত সময়ের মধ্যে পুলিশ চারজনকে আটক করে। এরপর আরও দুজনকে আটক করা হলেও ধরাছোঁয়ার বাইরে চলে যান বাবু।

Link copied!