• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

ব্রাহ্মণবাড়িয়ার দুই উপজেলায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে ৯ দিন


ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ৯, ২০২৩, ০৬:২২ পিএম
ব্রাহ্মণবাড়িয়ার দুই উপজেলায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে ৯ দিন

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা ও সদর উপজেলার কিছু অংশে আগামী ২০ নভেম্বর সকাল ছয়টা থেকে থেকে নয় দিন গ্যাস সরাবরাহ বন্ধ থাকবে। বিতরণ পাইপ লাইনের ত্রুটি মেরামতের জন্য ২৮ নভেম্বর সকাল ছয়টা হর্যন্ত সদর উপজেলার ঘাটুরা থেকে উত্তর দিকে সরাইল উপজেলা পর্যন্ত গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কম্পানি লিমিটেড কুমিল্লার ব্যবস্থাপনা পরিচালক শঙ্কর মজুমদার স্বাক্ষরিত এক পত্রে এসব জানিয়েছেন।

জানা যায়, আশুগঞ্জ নদীবন্দর থেকে আখাউড়া স্থলবন্দর পর্যন্ত সড়ককে চার লেন মহাসড়কে উন্নীতকরণ প্রকল্পের ইউটিলিটি সিফটিং এর আওতায় ঘাটুরা টিবিএস থেকে সরাইল বিশ্বরোড পর্যন্ত নির্মিত ছয় ইঞ্চি ব্যাসের চার বার চাপের মূল বিতরণ গ্যাস পাইপলাইনে ত্রুটি দেখা দিয়েছে। ২০ নভেম্বর থেকে ২৮ নভেম্বর পর্যন্ত এ ত্রুটি মেরামতের সময় নির্ধারণ করা হয়েছে। যে কারণে ওই সময়ে ঘাটুরা থেকে উত্তর দিকে সরাইল পর্যন্ত গ্যাস সরবরাহ সাময়িকভাবে বন্ধ থাকবে। বিশেষ কারণে নির্ধারিত সময় পরিবর্তন হলে জানিয়ে দেওয়া হবে।

বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড ব্রাহ্মণবাড়িয়া আঞ্চলিক কার্যালয়ের ডিজিএম আখতারুজ্জামান জানান, এ বিষয়ে আমরা মৌখিক নির্দেশনা পেয়েছি। কোনো চিঠি এখনও আমরা পাইনি।

Link copied!