• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

গার্মেন্টস কর্মীকে দলবেঁধে ধর্ষণ, আরও ২ জন গ্রেপ্তার


কিশোরগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ২, ২০২৪, ০৩:৩৯ পিএম
গার্মেন্টস কর্মীকে দলবেঁধে ধর্ষণ, আরও ২ জন গ্রেপ্তার

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় এক গার্মেন্টসকর্মীকে দলবেঁধে ধর্ষণের মামলায় আরও দুইজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

শুক্রবার (১ মার্চ) রাতে টঙ্গী পূর্ব থানা এলাকার জামাই বাজার এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এর আগে ঘটনাস্থল থেকে তিনজনকে পুলিশ গ্রেপ্তার করেছিল।

গ্রেপ্তার দুইজন হলেন তারাকান্দি ভূঁইয়াবাড়ি এলাকার মাছুম ভূঁইয়ার ছেলে মেহেদি হাসান (২২) এবং একই এলাকার আকন্দবাড়ির মোখলেছ মিয়ার ছেলে আতিকুর রহমান মাহিন ওরফে বাবু (২২)।

র‌্যাব-১৪-এর কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার মো. আশরাফুল কবির এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, শুক্রবার রাতেই আসামিদের পাকুন্দিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব জানায়, গাজীপুরে চাকরিরত চর তেরটেকিয়া গ্রামের ওই গার্মেন্টসকর্মী গত ২৭ জানুয়ারি বিকেলে তার বন্ধুদের নিয়ে অটোরিকশায় করে তারাকান্দি এলাকায় বেড়াতে যান। সেখানে দুর্বৃত্তরা তাদের আটক করে ১০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। এক পর্যায়ে মেয়েটিকে পাশের একটি পরিত্যক্ত টিনের ঘরে নিয়ে দলবেঁধে ধর্ষণ করে।

এদিকে মেয়েটির এক বন্ধু মুক্তিপণের টাকা আনার কথা বলে পাকুন্দিয়া থানায় গিয়ে ঘটনা জানায়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে বীর পাকুন্দিয়া গ্রামের আলী আকবরের ছেলে কাউসার আহমেদ (২৪) ও খসরু মিয়ার ছেলে জুবায়ের হাসান শুভ (১৮) এবং তাদের সহযোগী চরপাকুন্দিয়া গ্রামের মুক্তার উদ্দিনের ছেলে তোফাজ্জল হোসেন রাজুকে (২৪) গ্রেপ্তার করে।

গুরুতর আহত ওই গার্মেন্টসকর্মীকে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয় বলে জানিয়েছেন পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান টিটু। এ ঘটনার পরদিন (২৮ জানুয়ারি) মেয়েটি বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে পাকুন্দিয়া থানায় মামলা করেন। 

Link copied!