• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

সাভারে পার্ক করা বাসে আগুন


সাভার প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২৩, ০৮:২১ এএম
সাভারে পার্ক করা বাসে আগুন

ঢাকার সাভারে পার্ক করা একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। আগুনে বাসের সব কটি সিটসহ অনেক যন্ত্রণাংশ পুড়ে গেছে। স্থানীয় লোকজন বালু ও পানি দিয়ে আগুন নেভান।

রোববার (১২ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়ারপুর বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় কয়েকজন বাসিন্দার সঙ্গে কথা বলে জানা যায়, ইতিহাস ব্যানারের বাসটি সাভারের বলিয়াপুর বাসস্ট্যান্ডে ঢাকাগামী লেনে পার্ক করা ছিল। রাত সাড়ে ৯টার দিকে দুজন মোটরসাইকেল আরোহী বাসের ভেতরে একটি বোতল ছুড়ে দেয়। এর পরপরই বাসে আগুন জ্বলতে দেখা যায়। আগুন নেভাতে স্থানীয় লোকজন পানি ও বালু নিয়ে এগিয়ে আসেন। আগুন নেভাতে আধা ঘণ্টা লেগে যায়।

বাসটির মালিক মোক্তার হোসেন বলেন, মাসিক কিস্তিতে বাসটি নিয়েছি। ঘণ্টাখানেক আগে সাভার থেকে বাসটি এনে ওই জায়গায় রাখা হয় কিছু কাজ করানোর জন্য। একটু পর লোকজন বলতে থাকে গাড়িতে আগুন লাগছে। আগুন দেখে আশপাশের লোকজন ও আমি মিলে বালু এবং পানি দিয়ে আগুন নিভিয়ে ফেলি।

তিনি আরও বলেন, আমরা এইখানে গাড়ি রাখি না। নিচে গ্যারেজে গাড়ি রাখি । এখানে কিছুক্ষণ রাখা হইছে, এর মধ্যেই আগুন দিছে। বাসে কেউ ছিল না। পুরো বাস জ্বালাইয়া দিছে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, বাসের মালিক এ ঘটনায় মামলা দায়ের করবেন বলে জানিয়েছেন। ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের আইনের আওতায় আনতে আশপাশের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হচ্ছে। এ বিষয়ে তদন্ত কার্যক্রম চলছে।

Link copied!