• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

ছেলে থাপ্পড় দেওয়ায় বাবাকে পিটিয়ে হত্যা


ভোলা প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০২৩, ১১:০৩ এএম
ছেলে থাপ্পড় দেওয়ায় বাবাকে পিটিয়ে হত্যা

ভোলার বোরহানউদ্দিনে ছেলে থাপ্পড় দেওয়ায় মোশারেফ হোসেন সিকদার (৪৫) নামের এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। রোববার (৩ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মোশারেফ হোসেন সিকদার বোরহানউদ্দিন পৌর এলাকার ৪ নম্বর ওয়ার্ডের হাবিবুর রহমান সিকদারের ছেলে। তিনি শহরের চৌরাস্তায় ফুটপাতে ফলের ব্যবসা করতেন।

নিহতের ছেলে শাকিল বলেন, “কয়েক দিন আগে ঢাকায় আমার ভাই শান্তর সঙ্গে প্রতিবেশী বশির পাটোয়ারীর ছেলে সুমনের (২২) বন্ধুর ঝগড়া হয়। একপর্যায়ে সুমনের বন্ধুরা শান্তর কাছ থেকে মোবাইল ও নগদ ৫ হাজার টাকা নিয়ে যায়। পরে সুমনের বন্ধু চাঁন মিয়াকে বোরহানউদ্দিন সদরে পেয়ে শান্ত তাকে থাপ্পড় মারে। এরই জেরে শুক্রবার (১ সেপ্টেম্বর) সন্ধ্যা ৮টার দিকে সুমন, শাহিন ওরফে সখা, কামাল ও তাদের সহযোগীরা বাবাকে হাত মুখ বেঁধে তুলে নিয়ে যায়। পরে বাবাকে পিটিয়ে গুরুতর জখম করে হত্যার চেষ্টা করে।

এ সময় স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে বোরহানউদ্দিন হাসপাতালে পাঠান। সেখানে অবস্থার অবনতি হলে ভোলা সদর হাসপাতালে স্থানান্তর করেন চিকিৎসক। সেখানেও অবস্থার অবনতি হলে রোববার ঢাকা নেওয়ার পথে বাবা মারা যায়।

স্থানীয় সূত্রে জানা যায়, অভিযুক্ত সুমন ও শাহিনের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। অন্যদিকে অপর অভিযুক্ত কামালের বিরুদ্ধে হত্যাচেষ্টার মামলা রয়েছে।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনির হোসেন মিয়া বলেন, ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় সন্দেহভাজন ১ জনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

Link copied!