• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা আটক


কিশোরগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ২১, ২০২৩, ০৪:৩২ পিএম
মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা আটক

২০ বছর বয়সী মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবাকে আটক করেছে পুলিশ। ভুক্তভোগী ওই মেয়ের মায়ের অভিযোগের ভিত্তিতে তাকে আটক করা হয়।

শুক্রবার (২১ জুলাই) সকালে কিশোরগঞ্জ শহরের গাইটাল পেট্রোলপাম্প এলাকা থেকে তাকে আটক করে পুলিশ। আটক ব্যক্তি কিশোরগঞ্জ শহরে কাঁচামালের ব্যবসা করেন। তার বাড়ি ময়মনসিংহের নান্দাইলে।

অভিযোগ সূত্রে জানা যায়, ওই ব্যক্তির চার মেয়ে। এর মধ্যে ৯ মাস আগে কিশোরগঞ্জে খালাতো ভাইয়ের সঙ্গে বিয়ে হয় ভুক্তভোগী মেয়ের। বিয়ের পর প্রায়ই মেয়ের শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে ঝগড়া করে মেয়েকে কিশোরগঞ্জে ভাড়া বাসায় নিয়ে যান তার বাবা।

গত ২৭ জুন সন্তান প্রসবের জন্য ওই ব্যক্তির স্ত্রী কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি হন। এই সুযোগে ওইদিন রাতে বাসায় কেউ না থাকার মেয়েটিকে ধর্ষণ করেন তার বাবা। এরপর ১৯ জুলাই আবার মেয়েকে ধর্ষণ করার চেষ্টা করেন। কিন্তু ধর্ষণ করতে ব্যার্থ হয়ে মেয়েকে মারধর করেন।

ভুক্তভোগী মেয়ে বলেন, “এর আগেও একাধিকবার আমাকে ধর্ষণ করেন বাবা। পরিবারের কথা চিন্তা করে কাউকে কিছু বলিনি। আমি আমার সঙ্গে ঘটে যাওয়া খারাপ কাজের বিচার চাই।”

মেয়ের মা বলেন, “আমার যেদিন হাসপাতালে বাচ্চা হয়, সেদিন রাতে আমার স্বামী মেয়েকে ধর্ষণ করেন। সবশেষ ১৯ জুলাই আমাকে ঘুমের ওষুধ খাইয়ে মেয়েকে আবারও ধর্ষণের চেষ্টা করেন। তা করতে না পেরে মেয়েকে মারধর করেন তিনি। পরে মেয়ে বিষয়টি আমাকে জানায়।”

বিষয়টি নিশ্চিত করে কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ জানান, মেয়ের সঙ্গে অনৈতিক সম্পর্ক করেছেন বলে স্বামীর বিরুদ্ধে অভিযোগ দাখিল করেছেন স্ত্রী। অভিযোগের ভিত্তিতে ওই ব্যক্তিকে আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Link copied!