• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

ভাড়া নিয়ে বিতণ্ডার জেরে চালক ও সহকারীকে পিটিয়ে হত্যা


সাভার প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ৯, ২০২৪, ০৮:১৩ এএম
ভাড়া নিয়ে বিতণ্ডার জেরে চালক ও সহকারীকে পিটিয়ে হত্যা
শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতাল। ছবি : সংগৃহীত

সাভারের আশুলিয়ায় বাস ভাড়া নিয়ে বাগ্‌বিতণ্ডার জেরে যাত্রীদের পিটুনিতে একটি পরিবহনের বাসচালক ও হেলপারের মৃত্যু হয়েছে।

সোমবার (৮ এপ্রিল) রাতে গাজীপুরের শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই দুই জনের মৃত্যু হয়। এর আগে দুপুর আড়াইটার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের ঢাকা রপ্তানি প্রক্রিয়াজাতকরণ এলাকায় (ডিইপিজেড) এ মারধরের ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন ইতিহাস পরিবহনের চালক গাজীপুরের টঙ্গী এলাকার সোহেল রানা (২৬) ও চালকের সহকারী ময়মনসিংহের ফুলপুর এলাকার হৃদয় (৩০)। তাঁরা ঢাকার মিরপুরে থাকতেন। তবে ঘটনার সময় দৌড়ে পালিয়ে চালকের আরেক সহকারী বেঁচে যান।

নিহত হৃদয়ের বড় ভাই আতিকুর রহমান জানান, মিরপুর থেকে চন্দ্রা পর্যন্ত সাধারণ সময় ৮০ টাকা ভাড়া। ঈদের জন্য ২০ টাকা ভাড়া বাড়িয়ে ১০০ টাকা করে লোক তুলছিলেন ওরা। কিন্তু এক যাত্রী বাসে উঠে বাড়তি ভাড়া দিতে চাননি। তখন তাদের মধ্যে বাগ্‌বিতণ্ডা হয়। পরে বাস ডিইপিজেড এলাকায় পৌঁছালে ওই যাত্রীর আরও লোক ডেকে নিয়ে আসেন ও দুইজনকে মারধর করেন। এরপরে পথচারীরা তাদের উদ্ধার গাজীপুরের শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে ভর্তি করেন। পরে রাতে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মাসুদুর রহমান বলেন, বাড়তি ভাড়া নিয়ে বাগ্‌বিতণ্ডার জেরে মারধরে বাসচালক ও তাঁর সহকারীর মৃত্যু হয়েছে। এ ব্যাপারে আইনি পদক্ষেপের বিষয়টি প্রক্রিয়াধীন।
 

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!