• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

স্বামীর মরদেহ দেখে স্ত্রীর মৃত্যু


ভোলা প্রতিনিধি
প্রকাশিত: জুন ২, ২০২৩, ০৯:২২ পিএম
স্বামীর মরদেহ দেখে স্ত্রীর মৃত্যু

ভোলার দৌলতখান উপজেলায় মৃত ব্যক্তির দোয়ায় অংশগ্রহণ করতে যাওয়ার পথে মোটরসাইকেল ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মো. নুরে আলম (৩৫) ও আবুল কালাম (৪৫) নামের দুই যুবদল নেতা নিহত হয়েছেন।

শুক্রবার (২ জুন) বিকেল ৫টার দিকে উপজেলার নুরমিয়ার হাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এদিকে সন্ধ্যায় আবুল কালামের মরদেহ দেখে তার স্ত্রীও মারা যান।

নিহত নুরে আলম উপজেলার দক্ষিণ জয়নগর ইউনিয়নের বাসিন্দা ও আবুল কালাম দক্ষিণ জয়নগর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য।

স্থানীয়রা জানান, গত ২৫ মে তাসরিফ লঞ্চের স্টাফ মো. সিহাব ঢাকায় সড়ক দুর্ঘটনায় মারা যায়। শুক্রবার বিকেলে নিহত সিহাবের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়। ওই দোয়া মাহফিলে অংশগ্রহণের জন্য বিকেল ৫ টার দিকে মো. আলম ও আবুল কালাম মোটরসাইকেলযোগে খায়ের হাট থেকে রওনা হন। এ সময় তাদের মোটরসাইকেলটি নুরমিয়ার হাট সড়কের সনখোলা নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়।

পরে সন্ধ্যার পর নিহতদের মরদেহ যার যার বাড়িতে নিয়ে গেলে আবুল কালামের রক্তাক্ত মরদেহ দেখে তার স্ত্রীও মারা যান। 

দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকির হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে নিহতদের পরিবারের অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Link copied!