• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

ডিবি পুলিশ পরিচয়ে প্রেমিকাকে দেখতে এসে আটক


খুলনা প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ৬, ২০২৩, ০৬:৫৯ পিএম
ডিবি পুলিশ পরিচয়ে প্রেমিকাকে দেখতে এসে আটক

খুলনার কয়রা উপজেলায় ফরহাদ সানা (২৭) নামের এক ভুয়া গোয়েন্দা পুলিশকে (ডিবি) আটক করা হয়েছে। এ সময় তার কাছ থেকে ডিবির কনস্টেবল পদের একটি ভুয়া পরিচয়পত্র উদ্ধার করা হয়। রোববার (৫ নভেম্বর) রাতে উপজেলার বাগালী ইউনিয়নের ঘুগরাকাটি বাজারসংলগ্ন এলাকা থেকে তাকে আটক করা হয়।

সোমবার (৬ নভেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন কয়রা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান। তিনি বলেন, গতকাল রাতেই ডিবি পুলিশ পরিচয় দেওয়া একজনকে আটক করে পুলিশ। কয়রা থানার পুলিশ বাদী হয়ে তার বিরুদ্ধে মামলা করেছে।

দুপুরে কয়রা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. আজহারুল ইসলাম তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

কয়রা থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, ডিবির কনস্টেবল পারভেজ সুমন নামের পরিচয় দিতেন পাইকগাছা পৌরসভার বাতিখালী গ্রামের ফরহাদ সানা। ওই পরিচয়ে মুঠোফোনে দীর্ঘদিন ধরে কথা বলতেন এক হোটেল ব্যবসায়ীর স্ত্রীর সঙ্গে। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক হয়। গতকাল রাতে প্রেমিকাকে দেখতে ঘুগরাকাটি বাজারে আসেন ওই যুবক।

তবে দুজনের সাক্ষাতের বিষয়টি আগে থেকেই বুঝতে পারেন ওই নারীর স্বামী। তিনি স্থানীয় বাসিন্দাদের সহযোগিতায় ফরহাদ ছানাকে রেখে কয়রা থানায় খবর দেন। পুলিশ তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পৌঁছে আটক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করলে তিনি নিজের ভুল স্বীকার করেন।

ওসি মো. মিজানুর রহমান বলেন, ডিবির ভুয়া কনস্টেবল পরিচয় দিতেন ফরহাদ সানা। তিনি দীর্ঘদিন ধরে ডিবি পুলিশের পরিচয় দিয়ে মানুষের সঙ্গে প্রতারণা করেছেন।
 

Link copied!