• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

কালভার্ট থেকে পানিতে লাফ, ২০ ঘণ্টা পর শিক্ষার্থীর মরদেহ উদ্ধার


জামালপুর প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১, ২০২৩, ০৪:০৪ পিএম
কালভার্ট থেকে পানিতে লাফ, ২০ ঘণ্টা পর শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

জামালপুরের মেলান্দহ উপজেলার রৌমারী বিল থেকে শফিকুল ইসলাম (২৩) নামের এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

শুক্রবার (১ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার ঝাউগড়া ইউনিয়নের রৌমারী বিলে থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

শফিকুল ইসলাম শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার সাতানী এলাকার আব্দুর রশিদের ছেলে। তিনি ওই উপজেলার ডা. সেকান্দার আলী কলেজের অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শফিকুল বন্ধুদের সঙ্গে রৌমারী বিলে ঘুরতে আসেন। এ সময় তিন বন্ধু মিলে বিলে গোসল করতে নামেন। পরে পাশে থাকা একটি কালভার্টের ওপর থেকে তারা পানিতে লাফ দেন। এ সময় তারা তিনজন পানিতে তলিয়ে যান। স্থানীয়রা দুজনকে উদ্ধার করতে পারলেও শফিকুলকে পাওয়া যায়নি। 

জামালপুর ফায়ার সার্ভিসের টিম লিডার শহিদুল ইসলাম জানান, প্রথম ধাপে গতকাল রাত ৮টা পর্যন্ত তাকে খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। পরে আজ সকাল থেকে আবারও পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা শফিকুলকে খুঁজতে শুরু করেন। এক পর্যায়ে বেলা সাড়ে ১১টার দিকে তার মরদেহ পাওয়া যায়।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন বলেন, শফিকুল বন্ধুদের সঙ্গে গোসলে নেমে নিখোঁজ হয়েছিলেন। বিল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে।

উল্লেখ্য, একই জায়গায় গত ১৮ আগস্ট (শুক্রবার) গোসলে নেমে সৌহার্দ (১৬) নামের এক শিক্ষার্থী নিখোঁজ হয়। পরদিন নিখোঁজের মরদেহ ভেসে উঠলে ফায়ার সার্ভিস উদ্ধার করে।

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!