• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

বগুড়ায় ককটেল বিস্ফোরণে মামলা, গ্রেপ্তার ১


বগুড়া প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ৯, ২০২৩, ০৬:৩৬ পিএম
বগুড়ায় ককটেল বিস্ফোরণে মামলা, গ্রেপ্তার ১

বিএনপি-জামায়াতের ডাকা অবরোধে বগুড়ার আদমদীঘিতে পূর্ব ঢাকা রোড এলাকায় ককটেল বিস্ফোরণের ঘটনায় মামলা হয়েছে।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) ভোরে উপজেলার ছাতিয়ানগ্রাম ইউনিয়ন শ্রমিকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বাদী হয়ে নাশকতা ও বিস্ফোরক আইনে ৫৯ জনের নামে মামলাটি করেন। এ মামলায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, বুধবার রাত সাড়ে ১১টার দিকে বগুড়া-নওগাঁ আঞ্চলিক মহাসড়কের আদমদীঘির পূর্ব ঢাকারোড নামক স্থানে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ছাতিয়ানগ্রাম ইউপি চেয়ারম্যান আব্দুল হক আবুর অফিসের সামনে ককটেল বিস্ফোরণের ঘটনায় ৫৯ জন বিএনপি ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের নামে একটি মামলা হয়েছে।

বৃহস্পতিবার ভোরে ছাতিয়ানগ্রাম ইউনিয়ন শ্রমিকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বাদী হয়ে নাশকতা ও বিস্ফোরক আইনে ৫৯ জনের নামে মামলাটি করেন। এ মামলায় সকালে শাঁওইল বাজার এলাকা থেকে উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রুহুল আমীনকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম রেজা জানান, আঞ্চলিক মহাসড়কে নাশকতার উদ্দেশ্যে ককটেল বিস্ফোরণের ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে ৫৯ জনের নামে এবং অজ্ঞাত আরও বেশ কয়েকজনের নামে মামলা হয়েছে। এদের মধ্যে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারের জন্য জোর তৎপরতা চলছে।

Link copied!