• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

বাস ও থ্রি-হুইলারের সংঘর্ষে নিহত ১


ঝিনাইদহ প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ১, ২০২৩, ১১:০৯ এএম
বাস ও থ্রি-হুইলারের সংঘর্ষে নিহত ১

ঝিনাইদহের কালীগঞ্জে বাস ও থ্রি-হুইলারের মুখোমুখি সংঘর্ষে উজ্জ্বল হোসেন (৪০) নামের এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২ জন।

শুক্রবার (৩০ জুন) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঝিনাইদহ-যশোর মহাসড়কের বেজপাড়া তেলপাম্প এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত উজ্জ্বল হোসেনের বাড়ি শৈলকূপা উপজেলায়।

আহতরা হলেন শৈলকূপা উপজেলার ঝাওদিয়া গ্রামের আবু তালেবের ছেলে মিজানুর রহমান ও কুষ্টিয়া চর সাদুপুর গ্রামের সরদার প্রামাণিকে ছেলে সম্রাট হোসেন।

স্থানীয়রা জানায়, সন্ধ্যার দিকে ঝিনাইদহ থেকে ছেড়ে আসা একটি থ্রি-হুইলার কালীগঞ্জের দিকে যাচ্ছিল। পথে বেজপাড়া তেলপাম্প এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই উজ্জ্বল হোসেনের মৃত্যু হয়। আহত দুইজনকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. কৌশিক সাজিদ জানান, সড়ক দুর্ঘটনায় আহত তিনজনকে হাসপাতালে নিয়ে আসা হয়। তাদের মধ্যে উজ্জ্বল হোসেন নামের একজনকে হাসপাতালে নিয়ে আসার আগেই মৃত্যু হয়। আহত দুইজনের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুর রহমান জানান, যাত্রীবাহী বাস ও থ্রি-হুইলারের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। তবে যাত্রীবাহী বাসটি জব্দ করা সম্ভব হয়নি।

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!