• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

নাটোরে নৌকার নির্বাচনী ক্যাম্পে আগুন


নাটোর প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ১, ২০২৪, ১২:৩৯ পিএম
নাটোরে নৌকার নির্বাচনী ক্যাম্পে আগুন
দুর্বৃত্তরা আওয়ামী লীগের নির্বাচনী একটি ক্যাম্পে আগুন দিয়েছে। ছবি : সংগৃহীত

নাটোর সদর উপজেলায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শফিকুল ইসলাম শিমুলের একটি নির্বাচনী ক্যাম্পে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

সোমবার (১ জানুয়ারি) ভোরে উপজেলার ছাতনী ইউনিয়নের ঘোড়াগাছা চৌমহনী মোড়ে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, ঘোড়াগাছা চৌমহনী বাজার মোড়ে শামিয়ানা দিয়ে তৈরি নৌকা প্রতীকের প্রার্থীর একটি ক্যাম্প ছিল। রাত সাড়ে ১২টা পর্যন্ত নৌকার কর্মীরা সেখানে নির্বাচনী কাজ করে বাড়িতে যান। ভোর পাঁচটায় পথচারীরা ক্যাম্পে আগুন জ্বলতে দেখেন। বাজারের নৈশপ্রহরী ঘটনাটি নৌকার কর্মীদের জানালে তারা এসে আগুন নেভান। ততক্ষণে ক্যাম্পের চারপাশ পুড়ে যায়। আগুনে ক্যাম্পে থাকা প্লাস্টিকের কিছু চেয়ার ক্ষতিগ্রস্ত হয়েছে।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মলয় রায় জানান, স্থানীয় নৌকা সমর্থকরা রোববার রাতে খ্রিষ্টীয় নববর্ষ উদযাপন শেষে বাড়ি যান। ভোররাতের দিকে বিএনপির সন্ত্রাসীরা ক্যাম্পে আগুন ধরিয়ে পালিয়ে যায়। এ সময় স্থানীয়রা আগুন জ্বলতে দেখে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিভিয়ে ফেলেন।
এ বিষয়ে নৌকার প্রার্থী শফিকুল ইসলাম শিমুলের নির্বাচন পরিচালনা কমিটির সদস্যসচিব দিলীপ কুমার দাস জানান, বিষয়টি খোঁজ নিয়ে আইনগতভাবে অভিযোগ করা হবে। তবে মৌখিকভাবে প্রশাসনকে অবহিত করা হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, আগুনের খবর শুনে পুলিশ পাঠানো হয়েছিল। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

Link copied!