• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

‘নির্বাচনে অংশ না নিলে ভুল সিদ্ধান্ত হবে বিএনপির’


কুষ্টিয়া প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২৩, ০৯:৪৬ পিএম
‘নির্বাচনে অংশ না নিলে ভুল সিদ্ধান্ত হবে বিএনপির’

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ না নিলে বিএনপির ভুল সিদ্ধান্ত হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ। তিনি বলেছেন, “মির্জা ফখরুল সাহেবরা গত দুই বছর ধরে সরকার পতনের একদফা আন্দোলন করে যাচ্ছেন। তারা প্রতি মাসেই বলে আর এক মাস পরেই সরকারের পতন হয়ে যাবে। সরকার বহাল তবিয়তে আছে, বহাল তবিয়তেই থাকবে। আগামী জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী যথা সময়ে হবে।”

রোববার (১৭ মার্চ) বেলা ১১টায় কুষ্টিয়ার পিটিআই রোডের নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

মাহবুবউল আলম হানিফ বলেন, “বিএনপি নির্বাচনে জয়লাভ করলে নির্বাচন সুষ্ঠু, আর হেরে গেলে কারচুপি। এর কোনো যৌক্তিকতা নেই। আওয়ামী লীগের নেতৃত্বে নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে।”

মাহবুবউল আলম হানিফ আরও বলেন, “বিএনপি নির্লজ্জ একটা মিথ্যাচারের দল। মির্জা ফখরুলরা মিথ্যাচার করে জনগণকে বিভ্রান্ত করতে চান।”

এ সময় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল আলম সুমন, আমজাদ হোসেন রাজু, তথ্য ও গবেষণা সম্পাদক রাশেদুল ইসলাম বিপ্লব, জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফরোজা আক্তার ডিউসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

Link copied!