• ঢাকা
  • বুধবার, ১৫ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ৬ জ্বিলকদ ১৪৪৫

বিএনপি এ দেশকে সন্ত্রাসী রাষ্ট্র বানাতে চায় : বাহাউদ্দিন নাছিম


সাতক্ষীরা প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২৩, ০৭:০৩ পিএম
বিএনপি এ দেশকে সন্ত্রাসী রাষ্ট্র বানাতে চায় : বাহাউদ্দিন নাছিম

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন বিশ্বের কাছে রোড মডেল, ঠিক তখন বিএনপি-জামায়াত জোট এ দেশকে পাকিস্তানের মতো সন্ত্রাসী রাষ্ট্র বানাতে চায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

সোমবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে সাতক্ষীরা পিএন হাইস্কুল মাঠে জেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এর আগে সম্মেলন উদ্বোধন করেন  আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সভাপতি গাজী মেজবাউল হোসেন বাচ্চু।

বাহাউদ্দিন নাছিম বলেন, “যখনই নির্বাচন আসে তখন তারা নির্বাচন করবে না বলে নানা ধরনের পাঁয়তারা করে। তারা জানে নির্বাচনে অংশ গ্রহণ করলে তাদের দুর্নীতি, তাদের অপকর্ম, তাদের সন্ত্রাসী কর্মকাণ্ডের কারণে বাংলাদেশের মানুষ তাদের ভোট দেবেন না। এ কারণে তারা ভোটকে ভয় পায়। ভোট থেকে দূরে পালিয়ে বেড়ানোর চেষ্টা করে।”

আওয়ামী লীগের এই যুগ্ম সম্পাদক আরও বলেন, “নির্বাচন থেকে দূরে সরে গিয়ে তারা বিদেশিদের কাছে ধরনা দেয়। তারা বিদেশি বন্ধুদের কাছে বিনিয়োগ করে তাদের লুণ্ঠিত অর্থ।”

বাহাউদ্দিন নাছিম বলেন, “তাদের আক্ষেপ একটাই, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ জাতির পিতার স্বপ্নের বাংলাদেশ আজ সারা বিশ্বে সমাদৃত।”

জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ও ভারপ্রাপ্ত পৌর মেয়র কাজী ফিরোজ হাসানের সভাপতিত্বে সম্মেলনে অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডা. আ ফ ম রুহুল হক, সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এসএম জগলুল হায়দার,আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি একে ফজলুল হক, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম।
 

Link copied!