• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

নারায়ণগঞ্জে টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ বিএনপির, আটক ৩


নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ২, ২০২৩, ১২:৪০ পিএম
নারায়ণগঞ্জে টায়ার জ্বালিয়ে  সড়ক অবরোধ বিএনপির, আটক ৩

বিএনপি-জামায়াতের ডাকা তিন দিনের অবরোধের শেষ দিনে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে টায়ারে আগুন জ্বালিয়ে অবরোধ করেছেন দলটির নেতা–কর্মীরা।

বৃহস্পতিবার (২ নভেম্বর) সকালে সানারপাড় এলাকায় এ ঘটনা ঘটে। পরে পুলিশ এসে ঘটনাস্থল থেকে বিএনপির তিন নেতা–কর্মীকে আটক করে নিয়ে যায়।

এদিকে অবরোধের তৃতীয় দিনে মহাসড়কে দূরপাল্লার যানবাহন কম চলাচল করলেও গত দুই দিনের তুলনায় বেড়েছে। ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়ক দিয়ে স্থানীয় গণপরিবহন গত দুই দিনের তুলনায় আজ বেশি চলাচল করতে দেখা গেছে। এ ছাড়া মালবাহী কাভার্ড ভ্যান ও ট্রাকও চলাচল করছে। এই দুটি মহাসড়ক দিয়ে দেশের ২১টি জেলার যানবাহন চলাচল করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ সকাল সাতটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মামুন মাহমুদের নেতৃত্বে নেতা-কর্মীরা মহাসড়ক অবরোধ করেন। এ সময় তারা মহাসড়কে তিনটি টায়ারে আগুন জ্বালিয়ে বিক্ষোভ করতে থাকেন। সেখানে রেকারের একটি গাড়ি ভাঙচুর করা হয়।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোস্তফা জানান, মহাসড়কে চট্টগ্রামমুখী টায়ারে আগুন দেওয়া হলে পুলিশ ধাওয়া দিয়ে তাদের ছত্রভঙ্গ করে দেয়। ঘটনাস্থল থেকে বিএনপির তিনজনকে আটক করা হয়েছে।

Link copied!