• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

ছিনতাইয়ে বাধা দেওয়ায় সাংবাদিককে মারধর


বগুড়া প্রতিনিধি
প্রকাশিত: জুন ২০, ২০২৩, ০৮:০৮ পিএম
ছিনতাইয়ে বাধা দেওয়ায় সাংবাদিককে মারধর
হামলার শিকার ইন্ডিপেন্ডেন্ট টিভির সাংবাদিক জোজিফ হোসেন

বগুড়ায় ছিনতাইয়ে বাধা দেওয়ায় ইনডিপেনডেন্ট টেলিভিশনের সাংবাদিক জোজিফ হোসেন প্রতীককে মারধরের অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (২০ জুন) দুপুরে বগুড়া শহরের ঠনঠনিয়া গোয়ালপাড়া রোডে এ ঘটনা ঘটে।

আহত সাংবাদিক জোজিফ হোসেন প্রতীক বলেন, “হাসপাতালে ভর্তি অসুস্থ স্ত্রীকে দেখতে ক্লিনিকে যাচ্ছিলাম। ঠনঠনিয়া গোয়ালপাড়ায় দেখতে পাই, সুমন, তার ভাই কাদের, শামীমসহ কয়েকজন অজ্ঞাত এক ব্যক্তিকে মারধর করছে। তারা লোকটির মোটরসাইকেল নিয়ে যাচ্ছিল। মারধরের কারণ জিজ্ঞাসা করতেই বলে ওঠে– তুই কে? পরিচয় দেওয়ার পরও তারা এলোপাতাড়ি মারধর শুরু করে। প্রথমে সুমন, তার ভাই কাদের এবং শামীম; পরে আরও ৪-৫ জন আমার হেলমেট কেড়ে নিয়ে মাথা ও বুকে আঘাত করে। এ সময় তারা আমার মোবাইল ফোন ও মোটরসাইকেল কেড়ে নেয়। পরে পুলিশ এসে আমাকে উদ্ধার করে।”

এ বিষয়ে কথা বলতে সুমন, কাদের ও শামীমের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হয়। তারা গা-ঢাকা দেওয়ায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের উত্তরাঞ্চল প্রধান ও বগুড়া জেলা প্রেস ক্লাবের সভাপতি হাসিবুর রহমান বিলু বলেন, “হামলাকারীরা এলাকার চিহ্নিত সন্ত্রাসী। তাদের বিরুদ্ধে হত্যাসহ একাধিক মামলা রয়েছে। রাজনৈতিক ছত্রছায়ায় ওই এলাকায় দীর্ঘদিন ধরে তারা ত্রাসের রাজত্ব কায়েম করেছে। এটা এলাকাবাসী জানেন, কিন্তু ভয়ে মুখ খুলেন না। এই চিহ্নিত সন্ত্রাসীদের ২৪ ঘণ্টার মধ্যে গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে আসার জোর দাবি জানাচ্ছি।”

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শরাফত ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহত সাংবাদিককে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে। এ ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনা হবে।

Link copied!