• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

নারী ফুটবলারদের ওপর হামলা, তিন আসামির জামিন বাতিল


খুলনা প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ৮, ২০২৩, ০৪:০৮ পিএম
নারী ফুটবলারদের ওপর হামলা, তিন আসামির জামিন বাতিল

খুলনার বটিয়াঘাটায় নারী ফুটবলারদের ওপর হামলার ঘটনায় তিন আসামির জামিন আদেশ বাতিল করেছেন আদালত। এ সময় জামিনে থাকা তিন আসামি আদালতে উপস্থিত ছিলেন।

মঙ্গলবার (৮ আগস্ট) সকালে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. হাদিউজ্জামান এ আদেশ দেন। বাদী পক্ষের আইনজীবী মনুজিলুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

আদালত সূত্রে জানা যায়, জামিনে থাকা অবস্থায় বাদী পক্ষকে হুমকি দেওয়ার কারণে আসামিদের জামিন বাতিল করে কারাগারে পাঠানোর আদেশ দেওয়া হয়েছে।

এর আগে, ২৭ জুলাই বটিয়াঘাটার একটি একাডেমিতে অনুশীলন চলাকালে প্রতিবেশী নূপুর মোবাইলে ফুটবলার সাদিয়ার ছবি তুলে তার পরিবারকে দেখিয়ে অপদস্থ করেন। ২৯ জুলাই বিষয়টি নূপুরের পরিবারকে জানাতে গেলে বাগবিতণ্ডা ও হামলার শিকার হন সাদিয়া ও তার সতীর্থরা। পরে ২৯ জুলাই সাদিয়া নাসরিন বাদী হয়ে বটিয়াঘাটা থানায় ৪ জনকে আসামি করে মামলা করেন। এ ঘটনায় পুলিশ একজনকে গ্রেপ্তার করে। বাকি তিন আসামি আদালত থেকে জামিন নিয়ে বাইরে ছিলেন।

বাদীপক্ষের অভিযোগ, বাইরে থাকা আসামিরা মামলা তুলে নিতে ভয়-ভীতি দেখান এবং বাদীর ওপর এসিড নিক্ষেপের হুমকি দেন। এ ঘটনায় ৩১ জুলাই বটিয়াঘাটা থানায় আবারও সাধারণ ডায়েরি করেন বাদী।

Link copied!