• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

কেউ গুজব ছড়ালে কঠোর শাস্তি হবে: শিক্ষামন্ত্রী


ভোলা প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ২৯, ২০২৩, ০৬:৪১ পিএম
কেউ গুজব ছড়ালে কঠোর শাস্তি হবে: শিক্ষামন্ত্রী

এসএসসি পরীক্ষার প্রস্তুতি শেষ, কেউ গুজব ছড়ালে কঠো শাস্তি হবে বলে মন্তব্য করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপুমনি। তিনি বলেছেন, “বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানগুলো জাতীয়করণ করার সঙ্গে সরকারের আর্থিক বিষয় জড়িত আছে। এটা নিয়ে সরকার চিন্তা ভাবনা করছে। এগুলো সরকারি হলে ভাল হয় না কি অটোনোমাস থাকলে ভাল হয়, এটা নিয়ে গবেষণার দরকার আছে।”  

শনিবার (২৯ এপ্রিল) দুপুরে ভোলার চরফ্যাসন উপজেলার দক্ষিণ আইচা অধ্যক্ষ নজরুল ইসলাম কলেজের নব নির্মিত একাডেমিক ভবন উদ্বোধন শেষে শিক্ষামন্ত্রী এসব কথা বলেন।

দীপুমনি বলেন, “এসএসসি পরীক্ষার সকল প্রস্তুতি নেওয়া হয়েছে। প্রশ্ন ফাঁস হওয়ার কোনো সুযোগ নেই।”  

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল জানিয়ে শিক্ষামন্ত্রী বলেন, “শেখ হাসিনা দেশ ও দেশের মানুষের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। আগামী বছর নির্বাচনের বছর। আগামী নির্বাচন সিদ্ধান্ত গ্রহণের নির্বাচন। আমরা গণতন্ত্র ও উন্নয়নের পথে এগিয়ে যেতে চাই। এগিয়ে যেতে চাই সমৃদ্ধ ভবিষ্যতের দিকে। আমরা কোনো দিনও আর হাওয়া ভবনের সেই দুর্নীতিবাজদেরকে ক্ষমতায় দেখতে চাইনা।”  

এ সময় দক্ষিণ আইচা অধ্যক্ষ নজরুল ইসলাম কলেজের অধ্যক্ষ আবুল হাসেম মহাজনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন ভোলা -৪ আসনের আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভাইচ চ্যান্সেলর প্রফেসর ড. মশিউর রহমান, জেলা প্রশাসক মো. তৌফিক ই-লাহী চৌধুরী, পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম প্রমূখ।

Link copied!