• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

আ.লীগ ষড়যন্ত্র নয়, জনগণের সমর্থনের ওপর বিশ্বাস করে : স্বরাষ্ট্রমন্ত্রী


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ৯, ২০২৩, ০৯:২৯ এএম
আ.লীগ ষড়যন্ত্র নয়, জনগণের সমর্থনের ওপর বিশ্বাস করে : স্বরাষ্ট্রমন্ত্রী

আওয়ামী লীগ কোনোদিন ষড়যন্ত্র, পেশিশক্তি বা বন্দুকের নলের ওপর বিশ্বাস করে না বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, “আওয়ামী লীগ বিশ্বাস করে জনগণের সমর্থনের ওপর। এজন্য আওয়ামী লীগ শেখ হাসিনার নেতৃত্বে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে আরও এগিয়ে যাবে।“

রোববার (৮ অক্টোবর) বিকেলে নোয়াখালীর সোনাইমুড়ী মডেল উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি এসব কথা বলেন। সোনাইমুড়ী উপজেলা আওয়ামী লীগের ব্যানারে এ জনসভার আয়োজন করা হয়।  

নেতাকর্মীদের উদ্দেশে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “চোখ বন্ধ করে চিন্তা করে দেখেন, বাংলাদেশ কোথায় থেকে কোন জায়গায় এসেছে। ২০০১ সালে আমরা ক্ষমতা হারানোর সময় যে বাংলাদেশ রেখে এসেছিলাম, আবার ক্ষমতায় আসার পর সেই বাংলাদেশকে অনেক পেছনে পেয়েছি।”

বিএনপিকে ইঙ্গিত করে তিনি বলেন, “তাদের শাসন আমলে বাংলাদেশ অন্ধকারে ছিল। কিন্তু বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেখিয়ে দিয়েছেন, কীভাবে একটি দেশকে এগিয়ে নিয়ে যেতে হয়। স্বল্পোন্নত দেশকে তিনি আজ একটি উন্নত দেশ হিসেবে গড়ে তুলছেন।”

মন্ত্রী আরও বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবার নির্বাচিত করলে দেশে কোনো দরিদ্র থাকবে না। এ দেশের গরিব মানুষ আর গরিব থাকবে না। আমরা শিক্ষার হার বাড়িয়েছি, স্বাস্থ্য ব্যবস্থার উন্নতি করেছি।”

সোনাইমুড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মমিনুল ইসলাম বাকেরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আ.ফ.ম বাবুল বাবুর সঞ্চালনায় জনসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নোয়াখালী-১ আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সুবর্ণা মোস্তফা, জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এ এইচ এম খায়রুল আনম সেলিম, সাধারণ সম্পাদক সহিদ উল্যাহ খান সোহেল প্রমুখ।

Link copied!