• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

আ. লীগ ক্ষমতায় থাকায় মানুষ শান্তিতে আছে : স্বাস্থ্যমন্ত্রী


মানিকগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ২২, ২০২৩, ০৯:৫৩ এএম
আ. লীগ ক্ষমতায় থাকায় মানুষ শান্তিতে আছে : স্বাস্থ্যমন্ত্রী

আওয়ামী লীগ ক্ষমতায় থাকায় মানুষ শান্তিতে আছে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

শনিবার (২১ অক্টোবর) মানিকগঞ্জ সদর উপজেলার গড়পাড়া এলাকায় শারদীয় দুর্গোৎসব উপলক্ষে প্রধানমন্ত্রীর প্রদত্ত উপহার দেওয়া অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।  

স্বাস্থ্যমন্ত্রী বলেন, “জাতীয় নির্বাচনকে ঘিরে বিএনপি-জামায়াত বিভিন্ন রকমের অবরোধ সৃষ্টি করছে। জ্বালাও-পোড়াও করছে। তাদের কাজই হলো জ্বালাও-পোড়াও, গ্রেনেড হামলা, অগ্নিসন্ত্রাস করা। তাদের আমলে সংখ্যালঘু সম্প্রদায়ের ওপরে বেশি হামলা হয়েছে-সেটা আপনার দেখেছেন। তারা শুধু ক্ষমতায় যেতে চায়। দেশের উন্নয়ন তাদের দ্বারা হয় না। কিন্তু আপনারা দেখতে পারছেন- আওয়ামী লীগের সময় দেশে কত উন্নয়ন হচ্ছে এবং তা দৃশ্যমান।”  

আওয়ামী লীগ ক্ষমতায় থাকায় মানুষ শান্তিতে আছে উল্লেখ করে তিনি বলেন, “আপনারা আপনাদের ধর্ম পালন করতে পারছেন। ব্যবসা করছেন, চাকরি করছেন এবং দেশের উন্নয়নে সবাই একযোগে সহযোগিতা করতে পারছেন। আমাদের প্রথম পরিচয় হলো আমরা বাঙালি, আমরা বাংলাদেশি -এটাই আমাদের পরিচয়। ধর্মের মাধ্যমে আমাদের বিভেদ সৃষ্টি করা যাবে না। ঐক্য গড়ে তুলতে হবে।”

অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সাংগঠনিক সম্পাদক সুদেব সাহা, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ইসরাফিল হোসেন, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জ্যোতিশ্বর পাল, সাটুরিয়ার ইউএনও শান্তা রহমান, সদর উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাহিদুর রহমান জাহিদ প্রমুখ উপস্থিত ছিলেন। 

Link copied!