• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

পার্কে চাঁদাবাজির অভিযোগে গ্রেপ্তার ৬


নড়াইল প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২৩, ০৭:৪৭ পিএম
পার্কে চাঁদাবাজির অভিযোগে গ্রেপ্তার ৬

নড়াইল শহরের হাটবাড়িয়ায় ডিসি পার্কে আসা দর্শনার্থীদের জিম্মি ও ভয়ভীতি দেখিয়ে চাঁদা আদায়ের অভিযোগে ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (২৫ সেপ্টেম্বর) রাতে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে পুলিশ তাদের গ্রেপ্তার করে। মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

গ্রেপ্তাররা হলেন নড়াইল পৌরসভার মাছিমদিয়া এলাকার তবিবর মোল্যার ছেলে অন্তর মোল্যা (১৯), শহর সংলগ্ন আউড়িয়া গ্রামের জাহিদ সিকদারের ছেলে নাঈম শিকদার (১৯), নজরুল ইসলামের ছেলে রবিউল ইসলাম (২৩), আইয়ুব হোসেনের ছেলে রায়হান হোসেন হৃদয় (২০), ভদ্রবিলা গ্রামের আদালত মোল্যার ছেলে আকিব মোল্যা (২২) এবং সবুর রহমানের ছেলে আবিদ মাহমুদ সম্রাট (২২)।  

পুলিশ জানায়, গত রোববার (২৪ সেপ্টেম্বর) মাগুরার শালিখা থানার সরসুনা গ্রাম থেকে চার বন্ধু নড়াইলের ডিসি পার্কে ঘুরতে আসেন। এ সময় নড়াইলের ৯ কিশোর তাদের জিম্মি ও মারধর করে টাকা, মোবাইল ফোন, হেলমেট কেড়ে নেয় এবং তাদের মোটরসাইকেল ভাঙচুর করে।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওবাইদুর রহমান জানান, বিষয়টি জানার পর বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে অভিযুক্ত ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। তাদের কাছ থেকে চাঁদাবাজির ৪ হাজার টাকা, মোবাইল ফোন, হেলমেট এবং চাঁদাবাজির কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়। এ ঘটনায় সদর থানায় একটি মামলা হয়েছে। আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে।

Link copied!