• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

খুসিক নির্বাচনে যুক্ত থাকবেন সাড়ে ৫ হাজার সরকারি কর্মী


খুলনা প্রতিনিধি
প্রকাশিত: মে ২১, ২০২৩, ০৭:১৭ পিএম
খুসিক নির্বাচনে যুক্ত থাকবেন সাড়ে ৫ হাজার সরকারি কর্মী

আসন্ন খুলনা সিটি করপোরেশন (খুসিক) নির্বাচনে সাড়ে পাঁচ হাজারের বেশি সরকারি কর্মকর্তা-কর্মচারী নির্বাচনী কাজে যুক্ত থাকবেন বলে জানিয়েছেন জেলা নির্বাচন অফিসার ফরাজী বেনজীর আহম্মেদ।

রোববার (২১ মে) সকালে জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফীনের সভাপতিত্বে তার সম্মেলনকক্ষে জেলা উন্নয়ন সমন্বয় কমিটির মে মাসের সভায় তিনি এসব তথ্য জানান।

ফরাজী বেনজীর আহম্মেদ বলেন, “খুলনা সিটি করপোরেশন নির্বাচনে ২৮৯টি কেন্দ্রে ভোটগ্রহণ করা হবে। আগামী ১২ জুনের এ নির্বাচনে সাড়ে পাঁচ হাজারের বেশি সরকারি কর্মকর্তা-কর্মচারী নির্বাচনী কাজে যুক্ত থাকবেন। ৩১ মে থেকে তাদের প্রশিক্ষণ কার্যক্রম শুরু হবে।”

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) তানভীর আহমদ বলেন, “আসন্ন সিটি করপোরেশন নির্বাচনকে সামনে রেখে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্থিতিশীল রাখতে জেলা পুলিশ গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করেছে।”

জেলা প্রশাসক বলেন, “খুলনার কয়রা উপজেলায় সুন্দরবন সংলগ্ন স্থানে প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত ওয়াচ টাওয়ার নির্মাণের কাজটি ত্বরান্বিত করা প্রয়োজন। সময়ের সঙ্গে সমাজে আপরাধের ধরণ পরিবর্তিত হচ্ছে। মানুষ সচেতন হলে পুলিশের পক্ষে আইনশৃঙ্খলা রক্ষা করা সহজ হবে।”

সভায় জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. এম এম মাহমুদুর রহমান, সিভিল সার্জন ডা. সুজাত আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) পুলক কুমার মণ্ডল, খুলনা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার সোনালী সেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান, সরকারি দপ্তরের কর্মকর্তা, উপজেলা নির্বাহী অফিসারসহ কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

Link copied!