• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

ডাকাতির প্রস্তুতির সময় স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ গ্রেপ্তার ১৩


বগুড়া প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ১৯, ২০২৩, ০৫:২১ পিএম
ডাকাতির প্রস্তুতির সময় স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ গ্রেপ্তার ১৩

বগুড়ায় ডাকাতির প্রস্তুতি নেওয়ার সময় স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ ১৩ জনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বুধবার (১৯ এপ্রিল) দুপুর ২টার দিকে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

এর আগে, মঙ্গলবার (১৯ এপ্রিল) রাতে শহরের সেউজগাড়ি সবুজবাগ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন, বগুড়া পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রসেনজিৎ ওরফে সঞ্জিত (৩১), অহেদুল ইসলাম পটল (৩৩), বাবলা ফকির (৩৩), মো. সুজন (৩০), মো. জনি (৩৪), আরিফুল ইসলাম আরিফ (৩৭), রনি হাসান (২০), সজিব হোসেন (২৫), মনোয়ার হোসেন হীরা (৩৪), মো. আজিম (২৮), আকাশ আহম্মেদ বিপন (৩০), ফারুক আহম্মেদ (৩৬) ও আলম শেখ (৩৫)।

ডিবি পুলিশের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গ্রেপ্তার সবাই আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। তারা শহরের সেউজগাড়ি সবুজবাগ এলাকায় সমবেত হয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১ কেজি গাঁজা ও বার্মিজ চাকুসহ দেশীয় অস্ত্র জব্দ করা হয়। গ্রেপ্তারদের মধ্যে স্বেচ্ছাসেবক লীগ নেতা প্রসেনজিৎতের বিরুদ্ধে ৪টি, অহেদুলের বিরুদ্ধে ১০ টি, বাবলার ৮ টি, জনি, সজিব, মনোয়ার ও আরিফুলের বিরুদ্ধে ১টি করে মামলা চলমান রয়েছে।  

ডিবি পুলিশের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সাইহান ওলিউল্লাহ জানান, গ্রেপ্তারদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে ও ডাকাতি প্রস্তুতির অভিযোগসহ অস্ত্র আইনে মামলা হয়েছে। তাদের বুধবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 

Link copied!