• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

চামড়া বোঝাই পিকআপে ১০০ কেজি গাঁজা, গ্রেপ্তার ৩


বগুড়া প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ১, ২০২৩, ০৩:৪৯ পিএম
চামড়া বোঝাই পিকআপে ১০০ কেজি গাঁজা, গ্রেপ্তার ৩

বগুড়ার শাজাহানপুরে কোরবানির চামড়া বোঝাই পিকআপ থেকে ১০০ কেজি গাঁজা জব্দ করা হয়েছে। এ সময় ৩ জনকে গ্রেপ্তার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

শনিবার (১ জুলাই) দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এর আগে শুক্রবার (৩০ জুলাই) রাতে শাজাহানপুরের ঢাকা-রংপুর মহাসড়কের বেতগাড়ীতে চেকপোস্টে তল্লাশি চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন কিশোরগঞ্জ জেলার ভৈরবের টেকেরহাটি গ্রামের আবুল খায়েরের ছেলে শ্রাবণ আহম্মেদ (২০), গাজীপুর বর্মি বাজারের পাইটাল বাড়ি গ্রামের আব্দুল হাকিমের ছেলে জসিম মিয়া (৩৬) ও জয়পুরহাটের কাশিয়াবাড়ী গ্রামের আব্দুল মুত্তালেবের ছেলে পিকআপ চালক আরিফ হোসেন (৩৪)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বগুড়া এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, গ্রেপ্তার তিনজন কোরবানির চামড়া বোঝাই পিকআপে গাঁজার চালান নিয়ে হবিগঞ্জের মাধবপুর থেকে বগুড়ায় আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তারা গাঁজা পাচারের কথা স্বীকার করেন। পরে পিকআপে থাকা ৭০টি  চামড়ার নিচে থেকে প্লাস্টিকে বস্তায় মোড়ানো ১০০ কেজি গাঁজা জব্দ করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বগুড়ার উপপরিদর্শক আবির হোসেন জানান, এ ঘটনায় তদন্ত সাপেক্ষে জড়িত বাকিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। গ্রেপ্তার তিনজনকে শাজাহানপুর থানায় মামলা দায়েরের পর সোপর্দ করা হয়েছে।

শাজাহানপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বাদী হয়ে গাঁজা উদ্ধারের ঘটনায় মামলা করেছে। গ্রেপ্তারদের শনিবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Link copied!