• ঢাকা
  • বুধবার, ২৪ জুলাই, ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১, ১৮ মুহররম ১৪৪৫

হেরোইন কারবারির ৭ বছর কারাদণ্ড


গাইবান্ধা প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ১১, ২০২২, ০১:৫৫ পিএম
হেরোইন কারবারির ৭ বছর কারাদণ্ড

গাইবান্ধায় মাদক মামলায় আনিছুর রহমান (৩০) নামের এক ব্যক্তিকে সাত বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত।

একই সঙ্গে তাকে সাত হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন বিচারক। এছাড়া জব্দ হেরোইন ধ্বংস করার নির্দেশ দেওয়া হয়েছে।

রোববার  (১০ এপ্রিল) দুপুরে গাইবান্ধা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক দিলীপ কুমার ভৌমিক এই রায় ঘোষণা করেন।

আনিছুর রহমানের বাড়ি গোবিন্দগঞ্জ উপজেলার শিবপুর ইউনিয়নের সরদারহাট গ্রামে। তিনি ওই গ্রামের মজিবর রহমানের ছেলে। রায় ঘোষণার সময় আনিছুর রহমান আদালতে উপস্থিত ছিলেন। পরে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, ২০১৮ সালের ৩০ অক্টোবর রাত ৯টার দিকে গোবিন্দগঞ্জ পৌরসভার হিরকপাড়া এলাকায় কয়েকজন মাদক ব্যবসায়ী হেরোইন বেচাকেনা করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে গোবিন্দগঞ্জ থানার পুলিশ অভিযান চালানোর সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদকবিক্রেতারা পালানোর চেষ্টা করেন। এ সময় পুলিশ আনিছুর রহমানকে আটক করে ও তার শরীর তল্লাশি করে ২১ গ্রাম হেরোইন পায়। এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গোবিন্দগঞ্জ থানায় একটি মামলা হয়। ওই মামলার শুনানি ও সাক্ষ্য গ্রহণ শেষে বিচারক আজ এ রায় দেন।

আদালতের জিআরও শফিকুল ইসলাম রায়ের বিষয়টি নিশ্চিত করে বলেন, আনিছুর রহমানের নামে ২০১৮ সালের ২৮ ফেব্রুয়ারি গোবিন্দগঞ্জ থানায় ও ২০১৭ সালের ৫ ফেব্রুয়ারি পলাশবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরও দুটি মামলা রয়েছে।

Link copied!