• ঢাকা
  • বুধবার, ২৪ জুলাই, ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১, ১৮ মুহররম ১৪৪৫

রেলমন্ত্রীর আত্মীয়-কাণ্ড: ট্রেনে ফিরলেন সেই টিটিই


পাবনা প্রতিনিধি
প্রকাশিত: মে ১০, ২০২২, ০৩:২৪ পিএম
রেলমন্ত্রীর আত্মীয়-কাণ্ড: ট্রেনে ফিরলেন সেই টিটিই

কর্মস্থলে ফেরার পর ট্রেনে কাজ শুরু করলেন পাবনার ঈশ্বরদীর আলোচিত ট্রেন টিকিট পরীক্ষক (টিটিই) শফিকুল ইসলাম।

মঙ্গলবার (১০ মে) খুলনা থেকে চিলহাাটিগামী আন্তনগর রূপসা এক্সপ্রেস ট্রেনে তিনি দায়িত্ব পালন শুরু করেন। ট্রেনটি সকাল ১১টা ৪৫ মিনিটে ঈশ্বরদী জংশন স্টেশনে এসে পৌঁছায়। এরপর সকাল ১১টা ৫৫ মিনিটে চিলাহাটির উদ্দেশে ছেড়ে যায়।

সকাল ১০টার দিকে স্টেশনে যান টিটিই শফিকুল ইসলাম। সেখানে সহকর্মীদের সঙ্গে কুশল বিনিময় করেন। তারপর ট্রেন আসার পর তিনি যাত্রীদের টিকিট চেকিং শুরু করেন।

শফিকুল ইসলাম বলেন, “সোমবার (৯ মে) কর্মস্থলে যোগ দেওয়ার পর আমাকে ট্রেনের দায়িত্ব বুঝিয়ে দেওয়া হয়। রূপসা এক্সপ্রেস ট্রেনে কাজ শুরু করলাম। মানসিকভাবে শান্তি অনুভব করছি। আগের মতোই সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করব।”

৫ মে মধ্যরাতে খুলনা থেকে ঢাকাগামী সুন্দরবন এক্সপ্রেস ট্রেনে রেলমন্ত্রীর আত্মীয় পরিচয়ে বিনা টিকিটে ওঠা ৩ যাত্রীকে জরিমানাসহ ভাড়া আদায় করায় টিটিই শফিকুল ইসলামকে সাময়িক বরখাস্ত করা হয়। রেলমন্ত্রীর স্ত্রীর ফোনে ট্রেনে দায়িত্বরত থাকা অবস্থাতেই শফিকুলকে  বরখাস্ত করেন রেলওয়ের পশ্চিমাঞ্চল বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা (ডিসিও) নাসির উদ্দিন।

রোববার (৮ মে) দুপুরে সংবাদ সম্মেলনে টিটিই শফিকুলের বরখাস্তের আদেশ প্রত্যাহার করে স্বপদে বহালের নির্দেশ দেন রেলমন্ত্রী। সেই আদেশের পরই নিজ কর্মস্থল ঈশ্বরদীতে টিটি ইজ হেডকোয়ার্টারে যোগ দেন শফিকুল ইসলাম।

Link copied!