• ঢাকা
  • শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১, ২০ মুহররম ১৪৪৫

যৌন হয়রানির শিকার স্কুলছাত্রীর আত্মহত্যা


জয়পুরহাট প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২১, ০৮:৩৯ এএম
যৌন হয়রানির শিকার স্কুলছাত্রীর আত্মহত্যা

জয়পুরহাটের ক্ষেতলালে অষ্টম শ্রেণির এক শিক্ষার্থী যৌন হয়রানির অপমান সহ্য করতে না পেরে আত্মহত্যা করেছে।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) বিকেলে উপজেলার বড়তারা গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানান, উপজেলার বাঘাপাড়া গ্রামের রফিকুল ইসলাম (৪০) দীর্ঘদিন ধরে স্থানীয় মাধ্যমিক স্কুলের অষ্টম শ্রেণির এক বুদ্ধিপ্রতিবন্ধী শিক্ষার্থীকে যৌন হয়রানি করে আসছিল। ৭ নভেম্বর স্কুলের এসএসসি শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে অন্যদের সঙ্গে উপস্থিত ছিলেন অষ্টম শ্রেণির ওই শিক্ষার্থীও। অনুষ্ঠান শেষে করে বিকেলে সে বাড়ি ফিরছিল। পথে তার সঙ্গে দেখা হয় বড়তারা গ্রামের শাহিনুর রহমানের। শাহিনুর তাকে বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে মোটরসাইকেলে তুলে নিয়ে ভিন্ন পথ ঘুরিয়ে স্কুলের পরিত্যক্ত ঘরের সামনে নামিয়ে দেন। এ সময় রফিকুল এসে ওই শিক্ষার্থীকে কৌশলে স্কুলের পরিত্যক্ত ঘরে নিয়ে যৌন নির্যাতন করেন। ওই শিক্ষার্থী কান্নার শব্দ শুনে স্থানীয় লোকজন শুনে এগিয়ে এলে রফিকুল পালিয়ে যান। 

ওই ঘটনায় ৮ নভেম্বর দুপুরে রফিকুল ইসলাম ও শাহিনুর রহমান নামে ক্ষেতলাল থানায় মামলা করেছেন ওই শিক্ষার্থীর অভিভাবক। রফিকুলের বাড়ি উপজেলার বাঘাপাড়া এবং শাহিনুরের বাড়ি বড়তারা গ্রামে। 

ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নীরেন্দ্র নাথ মন্ডল জানান, আগের ঘটনায় থানায় মামলা হয়েছে। আজকের ঘটনা গুরুত্বের সঙ্গে তদন্ত চলছে। পলাতক আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Link copied!