• ঢাকা
  • বুধবার, ১৯ জুন, ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১, ১২ জ্বিলহজ্জ ১৪৪৫

মাদক সেবনে বাধা দেওয়ায় যুবককে কুপিয়ে জখম


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১৫, ২০২১, ১০:৫২ পিএম
মাদক সেবনে বাধা দেওয়ায় যুবককে কুপিয়ে জখম

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের পূর্ব দড়িকান্দি গ্রামে মাদক সেবনে বাধা দেওয়ায় কাউসার আহাম্মেদ নামে এক যুবককে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় তিনজনকে আটক গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন উপজেলার জামপুর ইউনিয়নের মহজমপুর উত্তর কাজীপাড়া গ্রামের আজগর আলীর ছেলে রহিম হাসান ওরফে শাওন ও নুর মোহাম্মদের ছেলে রাব্বি মিয়া ও ওয়ারেন্টভুক্ত আসামী শাহীন। রোববার (১১ জুলাই) তাদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ ও এলাকাবাসী জানান, উপজেলার জামপুর ইউনিয়নের মহজমপুর উত্তরকাজী পাড়া গ্রামের রহিম হাসান ওরফে শাওন ও রাব্বি মিয়ার নেতৃত্বে একদল বাহিনী দীর্ঘদিন ধরে এলাকায় মাদক সেবন ও বিক্রি করে আসছে। তাদের এই মাদক ব্যবসায় বাধা দেন কাউসার আহাম্মেদ। শনিবার (১০ জুলাই) রাতে আবারো বাধা দেওয়ায় রাব্বি ও শাওনের নেতৃত্বে কাউসার আহাম্মেদের বাড়িতে প্রবেশ করে হামলা চালিয়ে তাকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে একদল দুর্বৃত্ত। 

আহত কাউসার আহাম্মেদকে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় কাউসার আহাম্মেদের বাবা গোলজার হোসেন বাদি হয়ে সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ করেছেন। পরে তালতলা তদন্ত কেন্দ্রের পুলিশ অভিযান চালিয়ে দুজনকে আটক করে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান জানান, এ ঘটনায় থানায় মামলা নেওয়া হয়েছে। আটক দুজনকে এ মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

Link copied!