• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১, ১১ মুহররম ১৪৪৫

বিদেশি মুদ্রাসহ প্রতারক চক্রের ৫ সদস্য আটক


পাবনা প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ৩, ২০২২, ০৯:৩৮ এএম
বিদেশি মুদ্রাসহ প্রতারক চক্রের ৫ সদস্য আটক

পাবনায় বিদেশি মুদ্রাসহ প্রতারক চক্রের পাঁচ সদস্যকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২ আগস্ট) রাত ৯টার দিকে সদর উপজেলার রাজাপুরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন ফরিদপুরের ভাঙ্গা উপজেলার সদরদি চৌধুরীকান্দা গ্রামের মোতালেব শেখের ছেলে টিটু শেখ (৪০), একই গ্রামের মৃত মোতালেব হাওলাদারের ছেলে হাসমত হাওলাদার (৪৫), জমির শেখের ছেলে কামাল শেখ (৩৫), ফরিদপুরের নগরকান্দা উপজেলার বালিয়া কোরাদিয়া গ্রামের লাল মিয়ার ছেলে আরজত আলী (৫৫) ও একই উপজেলার বড় নাওডুবি গ্রামের জাফর খানের ছেলে সোহেল খান (৩০)।

পাবনা সদর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, একটি প্রতারক চক্র বিভিন্ন ধাতব ও বিদেশি মুদ্রা কেনাবেচার উদ্দেশ্যে সদর উপজেলার রাজাপুরে অবস্থান করছে—এমন সংবাদের ভিত্তিতে রাজাপুর গ্রামের জনৈক রাজু হোসেনের বাড়িতে অভিযান চালায় পুলিশের একটি দল।

অভিযানে প্রতারক চক্রের ওই পাঁচ সদস্যকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে বাংলাদেশি ৫ হাজার টাকা, মালয়েশিয়ান ১৪৪ রিংগিট, ৫০০ সৌদি রিয়াল ও ২ হাজার ৩০০টি তামার মুদ্রা জব্দ করা হয়।

এ ঘটনায় আটক ব্যক্তিদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। তাদের বুধবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে বলে জানান পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ।

Link copied!