• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলহজ্জ ১৪৪৫
বালিশ চাপা দিয়ে হত্যার অভিযোগ

দাফনের দুই মাস পর বৃদ্ধের লাশ উত্তোলন


নাটোর প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২১, ০২:৫১ পিএম
দাফনের দুই মাস পর বৃদ্ধের লাশ উত্তোলন

নাটোরের বাগাতিপাড়ায় লাশ দাফনের দুই মাস পর কবর থেকে রুস্তম আলী মন্ডল (৮৫) নামের এক ব্যক্তির লাশ উত্তোলন করা হয়েছে। ওই ব্যক্তিকে বালিশ চাপা দিয়ে হত্যা কর হয়েছে বলে অভিযোগ উঠেছে।

রোববার (৫ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে উপজেলার বাগাতিপাড়া ইউনিয়নের নূরপুর মালঞ্চি হাজিপাড়া গ্রাম থেকে লাশটি উত্তোলন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন নাটোর জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট খালিদ হাসান, বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. ফরিদুজ্জামান (স্বচ্ছ), উপজেলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুর রহমান, বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম।

এজাহার ও স্থানীয় সূত্রে জানা যায়, গত (২৮ জুন) রাত ৩টার দিকে রুস্তম আলী তার বড় ছেলে মজনুকে জমি রেজিস্ট্রি করে দেন। এরপর মজনু, তার স্ত্রী শিমু ও তার শাশুড়ি জুলেখা মিলে বালিশ চাপা দিয়ে তাকে হত্যা করে।

মামলা বাদী নিহত রুস্তম আলী মেয়ে চায়না বেগম বলেন, “আমার বাবাকে বালিশ চাপা দিয়ে হত্যা করেছে। আমি এ হত্যার বিচার চাই।”

বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, আদালতের নির্দেশে ৯ আগস্ট নাটোরের আদালতে হত্যা মামলা করা হয়েছে। রোববার (৫ সেপ্টেম্বর) সকালে রুস্তম আলীর লাশ উত্তোলন করা হয়। উত্তোলনের পর ময়নাতদন্তের জন্য লাশ নাটোর আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Link copied!