• ঢাকা
  • সোমবার, ১৭ জুন, ২০২৪, ২ আষাঢ় ১৪৩১, ১০ জ্বিলহজ্জ ১৪৪৫

সেপটিক ট্যাংকে মিলল ৩৬ হাজার মার্কিন ডলার


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: মে ২৪, ২০২৪, ০৫:৩০ পিএম
সেপটিক ট্যাংকে মিলল ৩৬ হাজার মার্কিন ডলার

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় সেপটিক ট্যাংক থেকে ৩৬ হাজার মার্কিন ডলার উদ্ধার করেছে পুলিশ। এ সময় মেহেদী হাসান তামিম (২৭) নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়।

শুক্রবার (২৪ মে) সকালে ভাঙ্গা পৌরসভার রায়পাড়া সদরদী গ্রামে অভিযান চালিয়ে পুলিশ তাকে গ্রেপ্তার করে। তামিম ওই গ্রামের মৃত আলতাফ কাজীর ছেলে।

পুলিশ জানায়, মেহেদী হাসান তামিম ঢাকায় ইলেকট্রিক মিস্ত্রির কাজ করতেন। গত ২২ মে বসুন্ধরা গ্রুপের ইঞ্জিনিয়ার এস এম তৌহিদুজ্জামানের বাসায় বিদ্যুতের কাজ করতে যান তামিম। এ সময় কাজ করার এক ফাঁকে ওই বাসায় রাখা ৪০ হাজার (ইউএস) ডলার চুরি করেন তামিম। যা বাংলাদেশি অর্থে প্রায় ৪৭ লাখ টাকা।

এ বিষয়ে ভাঙ্গা থানার উপপরিদর্শক (এসআই) মনির হোসেন বলেন, ৪০ হাজার ডলার নিয়ে গ্রামের বাড়িতে চলে আসেন তামিম। পরে তৌহিদুজ্জামানের লিখিত অভিযোগের ভিত্তিতে শুক্রবার সকালে তামিমের বাড়ি ভাঙ্গা পৌরসভার রায়পাড়ায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

পরে তার দেওয়া তথ্য অনুযায়ী, বাড়ির সেপটিক ট্যাংকের মধ্যে লুকিয়ে রাখা ৪০ হাজার ডলারের মধ্যে ৩৬ হাজার ২০০ ডলার উদ্ধার করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে থানায় একটি চুরির মামলা হয়েছে।

Link copied!