• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

মোস্তাফিজের কি কথা হলো দাদার সঙ্গে?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১, ২০২৪, ০৩:৪২ পিএম
মোস্তাফিজের কি কথা হলো দাদার সঙ্গে?
সৌরভ গাঙ্গুলি ও মোস্তাফিজুর রহমান। ছবি: সংগৃহীত

দিল্লি ক্যাপিটালস ছেড়ে বাংলাদেশের পেসার মোস্তাফিজুর রহমানের নতুন ঠিকানা এখন চেন্নাই সুপার কিংস। তবে গেল আসরের মতো এবারও দিল্লি ক্যাপিটালসের ডাগআউটেই আছেন ভারতের কিংবদন্তি ব্যাটার ‘ক্রিকেটের দাদা’ সৌরভ গাঙ্গুলী।

রোববার দুই দলের লড়াইয়ে সাবেক সতীর্থদের সঙ্গে দেখা হলো মোস্তাফিজের। সেই সঙ্গে দেখা হলো সৌরভের সঙ্গেও। ম্যাচ শেষে তার সঙ্গে করমর্দন করেছেন টাইগার পেসার। এ সময় দুজনকেই বেশ হাস্যোজ্জ্বল অবস্থায় দেখা গেছে।

যদিও তাদের মধ্যে কী কথা হয়েছে জানা যায়নি। তবে ক্ষণিক সাক্ষাতের এই মুহূর্তটা যে দুজনই বেশ উপভোগ করেছেন সেটি তাদের মুখের হাসিতেই যেন ধরা পড়ল। চেন্নাইয়ের অফিসিয়াল পেজে মোস্তাফিজদের ছবি শেয়ার করে ক্যাপশনে লেখা হয়েছে, ভালো থেকো বন্ধু।

চলতি আইপিএলে নিজেদের প্রথম দুই ম্যাচে জয় পেয়েছে চেন্নাই। ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের টানা জয়ে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন কাটার মাস্টার মোস্তাফিজও। উদ্বোধনী ম্যাচে চার উইকেট নিয়ে হয়েছিলেন ম্যাচসেরা। এর পরের ম্যাচেও দুই উইকেট শিকার করে অগ্রণী ভূমিকা রাখেন। 

তবে রোববার চেন্নাইয়ের হারের দিনে ১ উইকেট নিলেও বেশ খরুচে ছিলেন ফিজ।  বিশাখাপত্তমে ৪ ওভারে ৪৭ রান দিয়েছেন তিনি। 

চেন্নাইয়ের ঘরের মাঠ চিপকে আগের দুই ম্যাচে কার্যকর ফিজকে এদিন খুঁজে পাওয়া যায়নি। একটি ওয়াইড ও দুটি নো দেওয়ার পাশাপাশি তিনি হজম করেছেন ছয়টি চার ও একটি ছক্কা।

 

Link copied!