• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

তামিমের স্ট্যাটাস কিসের ইঙ্গিত দিচ্ছে?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২৩, ০৪:২৯ পিএম
তামিমের স্ট্যাটাস কিসের ইঙ্গিত দিচ্ছে?
তামিম ইকবাল খান। ফাইল ছবি

বাংলাদেশ ক্রিকেটের সবচেয়ে আলোচিত ব্যক্তি এখন তামিম ইকবাল খান। বিশ্বকাপ দল থেকে বাদ পড়ার পর এক ভিডিও বার্তায় জানান অনেক অজানা তথ্য। এরপরিই এক টিভি চ্যানেলে প্রকাশ হয় সাকিব আল হাসানের সাক্ষাৎকার। সাকিবের সাক্ষাৎকারের পর আবারও সামাজিক যোগাযোগ মাধ্যমে একটা স্ট্যাটাস দেন তামিম। সদ্য শেষ হওয়া নিউজিল্যান্ড সিরিজে কেবল একটি ম্যাচে ব্যাট করার সুযোগ পান তিনি। সেই ম্যাচে ৫৮ বলে ৪৪ রান করেন তামিম। বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) ৪৪ রান করা সেই ইনিংসের ছবি দিয়ে ইঙ্গিতপূর্ণ বার্তা দিয়েছেন তামিম। নিজের ভেরিফাইড ফেইসবুক পেজে সেই ছবি পোস্ট করে তামিম লিখেন, “আপনার মুখ সবসময় রোদের দিকে রাখুন, ছায়াই আপনার পেছনে পড়বে।”

তামিম ইকবালের রহস্যঘেরা স্ট্যাটাস

তারকা এই ক্রিকেটারের এমন পোস্টে ক্রিকেটপ্রেমীরা নানা ধরনের মন্তব্য করছে। অনেকে মনে করছেন, নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডে ম্যাচই তামিমের আন্তর্জাতিক ক্যারিয়ারের শেষ ম্যাচ। আবার অনেকের ধারণা, তামিম এই স্ট্যাটাস দিয়ে নিজের দৃঢ় মনোবলের বহিঃপ্রকাশ করেছেন।

এমন পরিস্থিতি আগে কখনো দেখেনি বাংলাদেশের ক্রিকেট। দলের দুই সিনিয়র ক্রিকেটার তামিম ইকবাল এবং সাকিব আল হাসানের দ্বন্দ্ব প্রকাশ্যে এসেছে। নিজের ফেসবুক পেজে কিংবা টিভি চ্যানেলের সামনে দলের বিভেদ নিয়ে কথা বলেছেন দুজনই। তামিম কথা বলেছেন নিজের বাদ পড়ার প্রক্রিয়া নিয়ে। ওপেনিং পজিশন ছেড়ে নিচে নেমে খেলার প্রস্তাবনা আসায় সরে গিয়েছেন বলে জানান তিনি।অন্যদিকে এমন প্রশ্নের প্রতিক্রিয়ায় দেশের এক টিভি চ্যানেলে সাকিব আল হাসান সরাসরিই বলেছেন, দলীয় সিদ্ধান্ত মানতে পারছেন না এমন খেলোয়াড় দলে প্রয়োজন আছে বলে মনে করেন না তিনি।

Link copied!