• ঢাকা
  • বুধবার, ২৬ জুন, ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১,

আকবরের রাজ্যে রানী হয়ে আসলেন জান্নাতে ওয়াহিদা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৩০, ২০২৩, ০৭:১১ পিএম
আকবরের রাজ্যে রানী হয়ে আসলেন জান্নাতে ওয়াহিদা
বিয়ে করলেন আকবর আলী। ছবি : সংগৃহীত

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী অধিনায়ক আকবর আলী জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন। তার নেতৃত্বেই ২০২০ সালে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ শিরোপা জিতে বাংলাদেশ দল। বুধবার (৩০ আগস্ট) বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন তিনি।

আকবর নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে বিয়ের খবরটি জানিয়েছেন।  উইকেটরক্ষক-ব্যাটারের জীবনসঙ্গীর নাম জান্নাতে ওয়াহিদা হোসাইন। আকবর নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে বিয়ের খবরটি জানিয়েছেন।  জান্নাতের ফেসবুক অ্যাকাউন্ট থেকে জানা যায়, তিনি লন্ডনের ওয়েস্টমিনস্টার বিশ্ববিদ্যালয়ে জৈবচিকিৎসা বিজ্ঞানে অধ্যয়নরত।

স্ত্রীর সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করে আকবর লিখেছেন, “তোমাকে চেনা ছিল কাকতালীয়, কিন্তু বেছে নেওয়া সুস্পষ্ট। আমার জীবনে আগমন করার জন্য ধন্যবাদ। তুমি একজন সেরা পার্টনার। যে কেউ তোমার মতো পার্টনার পেতে স্বপ্ন দেখতে পারে।”

ক্রিকেটের বড় মঞ্চে বাংলাদেশ এখন পর্যন্ত কোনো শিরোপা জিততে না পারলেও আকবর আলীর নেতৃত্বে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ শিরোপা এসেছিল ২০২০ সালে। যা বাংলাদেশের ইতিহাসে এই প্রথম। এরপর বিশ্বকাপজয়ী দলটির কয়েকজন ক্রিকেটার জাতীয় দলে ক্যারিয়ার শুরু করলেও, সেই সুযোগ মেলেনি আকবরের।

Link copied!