• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

৬ সপ্তাহ মাঠের বাইরে থাকবেন ভিনিসিয়ুস


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৯, ২০২৩, ০৩:০৫ পিএম
৬ সপ্তাহ মাঠের বাইরে থাকবেন ভিনিসিয়ুস
সেল্টা ভিগোর ম্যাচে চোট পান ভিনিসিয়ুস জুনিয়র। ফাইল ছবি

সেল্টা ভিগোর ম্যাচে ইনজুরিতে পড়েন ভিনিসিয়ুস জুনিয়র। ম্যাচ শেষে অবশ্য রিয়াল মাদ্রিদের কোচ কার্লোস আনচেলত্তি বলেছিলেন, ভিনির চোট গুরুতর নয়। তবে এখন দেখা গেল উল্টো চিত্র। পরীক্ষা শেষে রিয়াল মাদ্রিদ ক্লাব সোমবার এক বিবৃতিতে নিশ্চিত করেছে, ডান ঊরুর মাংস পেশিতে চোট পেয়েছেন এই লেফট উইঙ্গার। ধারণা করা হচ্ছে, কমপক্ষে ৪-৬ সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকতে হবে তাকে।

সেপ্টেম্বরে বিশ্বকাপ বাছাইয়ের দক্ষিণ আমেরিকা পর্বে বলিভিয়া (৮ সেপ্টেম্বর) ও পেরুর (১২ সেপ্টেম্বর) বিপক্ষে মাঠে নামবে ব্রাজিল। সেই দুটি ম্যাচের জন্য সেলেসাওদের স্কোয়াডে রয়েছেন ভিনিসিয়ুস। কিন্তু এ দুটি ম্যাচসহ রিয়াল মাদ্রিদেরও বেশ কিছু ম্যাচ খেলতে পারবেন না তিনি।

স্প্যানিশ সংবাদমাধ্যমের বরাত দিয়ে সংবাদ সংস্থা এএফপি জানায়, ভিনিসিয়ুসকে ছয় সপ্তাহ মাঠের বাইরে থাকতে হতে পারে। যদিও এ বিষয়ে বিস্তারিত কিছু বলেনি রিয়াল মাদ্রিদ। ক্লাবটি শুধু ভিনির চোটের বিষয়টি নিশ্চিত করেছে।

এদিকে আগামী ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া চ্যাম্পিয়ন্স লিগের নতুন মৌসুমে ভিনিসিয়ুসের অংশ নেওয়া হচ্ছে না। স্প্যানিশ সংবাদমাধ্যম ‘মার্কা’ জানিয়েছে, অক্টোবরের আগে ভিনিসিয়ুসের মাঠে ফেরার সম্ভাবনা খুব কম।

লা লিগায় গত মৌসুমে ৫৫ ম্যাচে ২৩ গোল করার পাশাপাশি রিয়াল সতীর্থদের দিয়ে ২১ গোল করিয়েছেন ২৩ বছর বয়সী এ তারকা। ফলে তার অনুপস্থিতি যে দলের জন্য অস্বস্তির, সেটি বলার অপেক্ষা রাখে না।

Link copied!