• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

বিজয় দিবস বক্সিং শোডাউন অনুষ্ঠিত


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ১৯, ২০২৩, ০৭:২৫ পিএম
বিজয় দিবস বক্সিং শোডাউন অনুষ্ঠিত
বক্সিং উদ্বোধন করেন আওয়ামী লীগের উপদেষ্টা মোজাফফর হোসেন পল্টু। ছবি: সংগৃহীত

বাংলাদেশ প্রফেশনাল বক্সিং সোসাইটির আয়োজনে বিজয় দিবস বক্সিং শোডাউন প্রতিযোগিতা সোমবার বিকেলে ধানমন্ডি রবীন্দ্র সরোবরে অনুষ্ঠিত হয়। দেশের ১৭টি জেলার ১৮জন পেশাদার বক্সার এতে অংশ নেন।

প্রতিযোগিতা উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য  মোজাফফর হোসেন পল্টু। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অভিনেতা ফেরদৌস আহমেদ, সম্প্রীতি বাংলাদেশের সাধারণ সম্পাদক প্রফেসর ডা. মামুন আল মাহতাব স্বপ্নিল, ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, সোসাইটির সহ-সভাপতি আনিসুজ্জামান ও আলীমুজ্জামান, সহ-সাধারণ সম্পাদক আর কে মন্ডল (রবিন)। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সোসাইটির প্রতিষ্ঠাতা ও সভাপতি মোহাম্মদ আসাদুজ্জামান।

৯ বাউটের এক দিনের এই বক্সিং শোডাউনে হাসান শিকদার লড়াই করেন রাজু ইসলামের বিপক্ষে। মোহন আলীর প্রতিপক্ষ ছিলেন মোহাম্মদ হাসিব, সাবিউল ইসলাম লড়েন আতিক হাসান রিয়াদের বিপক্ষে, মোহাম্মদ সালমানের প্রতিপক্ষ ছিলেন কিতাব উদ্দিন, ওমর ফারুক লড়াই করেন রাহত খানের সঙ্গে। নারী বিভাগে বৃষ্টি খাতুন ও নীলা আক্তার, জুঁই লিমা ও জয়নাব আক্তার, সানজিদা জান্নাত ও শারমিন আক্তার এবং বীথি আক্তার ও মহিনুর আক্তার নদী লড়াই করেন।

বক্সিং শোডাউন উপভোগ করতে রবীন্দ্র সরোবরে প্রচুর সংখ্যক দর্শক উপস্থিত ছিলেন।
 

Link copied!