• ঢাকা
  • শুক্রবার, ১০ মে, ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ১ জ্বিলকদ ১৪৪৫

আহমেদাবাদে তারকা মেলায় পারফরমেন্স করবেন দুয়া লিপা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ১৭, ২০২৩, ০৫:৫৩ পিএম
আহমেদাবাদে তারকা মেলায় পারফরমেন্স করবেন দুয়া লিপা
ছবি: সংগৃহীত

আর একটি মাত্র ম্যাচ; এরপরই শেষ হয়ে যাবে ক্রিকেটের মহাযজ্ঞ। শেষ হাসিটা হাসবে কে স্বাগতিক ভারত না মাইটি অস্ট্রেলিয়া, তা দেখার অপেক্ষায় গোটা ক্রিকেট প্রেমীরা। আর যেহেতু ফাইনালে আছে ভারত, তাই ঘরের মাঠে আয়োজনটা জাঁকজমকপূর্ণ করেই আয়োজন করছে তারা।ভারতীয় সংবাদমাধ্যমের খবর, ফাইনালের আগে সমাপনী অনুষ্ঠানে থাকবে একাধিক চমক। যেখানে মঞ্চ মাতানোর কথা ব্রিটিশ গায়িকা দুয়া লিপার।

নরেন্দ্র মোদি।

বিশ্বকাপ ফাইনাল দেখতে প্রধান অতিথি হিসেবে আহমেদাবাদে উপস্থিত থাকতে পারেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এ ছাড়া অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীকেও আমন্ত্রণ জানানো হতে পারে বলে খবর। এছাড়া ফাইনাল দেখতে আমন্ত্রণ জানানো হয়েছে ভারতের দুই বিশ্বকাপজয়ী অধিনায়ক কপিল দেব এবং মহেন্দ্র সিং ধোনিকে। উপস্থিত থাকছেন শচীন টেন্ডুলকারও।

‘সূর্যকিরণ অ্যারোবেটিক টিম’

ভারত-পাকিস্তান ম্যাচের মতো এবারও সাংস্কৃতিক অনুষ্ঠানের বন্দোবস্ত রাখা হয়েছে। যেখানে পারফর্ম করার কথা বলিউড গায়ক প্রীতম থেকে বিখ্যাত ব্রিটিশ গায়িকা দুয়া লিপার। তবে সমাপ্তি অনুষ্ঠানের সেরা আকর্ষণ ভারতের বিমানবাহিনীর ‘সূর্যকিরণ অ্যারোবেটিক টিমের’ শো। ‘সূর্যকিরণ অ্যারোবেটিক টিম’ দেশটিতে ‘এয়ার শো’ করে থাকে। বিশ্বকাপ ফাইনাল শুরুর আগে ১০ মিনিট পারফর্ম করবে ‘সূর্যকিরণ অ্যারোবেটিক টিম’।

এর আগে, ৫ অক্টোবর ইংল্যান্ড-নিউজিল্যান্ড ম্যাচ দিয়ে যাত্রা শুরু হয় এবারের বিশ্বকাপে। তবে, সেই ম্যাচের আগে ছিল না কোনো আয়োজন। পরে গত ১৪ অক্টোবর একই ভেন্যুতে ভারত-পাকিস্তান ম্যাচের আগে জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছিল। যেখানে পারফর্ম করেছিলেন অরিজিৎ সিং, সুনিধি চৌহান, শঙ্কর মহাদেবনরা। ভারতীয় সংবাদমাধ্যমে খবর, ভারত-অস্ট্রেলিয়া বিশ্বকাপ ফাইনালের আগে সমাপ্তি অনুষ্ঠানেও যথেষ্ট জাঁকজমকের ব্যবস্থা থাকছে।

Link copied!