• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

হাসপাতাল ছেড়েছেন শুভমান গিল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১০, ২০২৩, ০২:৩৯ পিএম
হাসপাতাল ছেড়েছেন শুভমান গিল
শুভমান গিল । ছবি : সংগৃহীত

বিশ্বকাপে ভারত দলের গুরুত্বপূর্ণ সদস্য শুভমান গিলের খেলার সম্ভাবনা নেই পাকিস্তান ম্যাচেও। ডেঙ্গুতে আক্রান্ত এই ক্রিকেটারের প্লাটিলেট কমে যাওয়ায় সোমবার(৯ অক্টোবর) হাসপাতালে ভর্তি হতে হয় এই ব্যাটারকে। অবশ্য আজ (মঙ্গলবার) প্লাটিলেট বাড়তে থাকায় তাকে ছেড়ে দেওয়া হয়েছে হাসপাতাল থেকে। যদিও এখনও অসুস্থ তিনি। আপাতত বোর্ডের চিকিৎসকরা নজর রাখবেন তার দিকে।

ভারতীয় দলের ওপেনার অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম ম্যাচে খেলতে পারেননি। তাকে দিল্লিতে নিয়ে যাওয়া হয়নি। সোমবার হাসপাতালে ভর্তি করানো হয়েছিল শুভমানকে। দল দিল্লি উড়ে গেলেও তিনি যেতে পারেননি। তাকে চেন্নাইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। ডেঙ্গু আক্রান্ত শুভমানের প্লাটিলেট কমে গিয়েছিল বলেই হাসপাতালে ভর্তি করানো হয়েছিল।

সংবাদ সংস্থা পিটিআই সূত্রে জানা গিয়েছে, যে মঙ্গলবার হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় শুভমানকে। চেন্নাইয়ের হোটেলে ফিরে গিয়েছেন তিনি। সেখানেই বোর্ডের চিকিৎসকেরা রয়েছেন তার সঙ্গে।

বুধবার আফগানিস্তানের বিরুদ্ধে ভারতের দ্বিতীয় ম্যাচ। সেই ম্যাচে খেলতে পারবেন না শুভমান। শনিবার পাকিস্তানের বিরুদ্ধেও তার খেলা অনিশ্চিত। আমদাবাদ শুভমনের অন্যতম পছন্দের মাঠ। আইপিএলে গুজরাত টাইটান্সের হয়ে এই মাঠেই খেলেন তিনি। রানও পেয়েছেন এই মাঠে। বিশ্বকাপে সেই মাঠে পাকিস্তানের বিরুদ্ধে খেলার সুযোগ ছিল শুভমানের কাছে। কিন্তু অসুস্থ থাকায় সেই ম্যাচ খেলা তার পক্ষে অসম্ভব বলেই ধরে নেওয়া হচ্ছে।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শুভমান না খেলায় রোহিত শর্মার সঙ্গে ওপেন করেছিলেন ঈশান কিশান। কিন্তু তিনি কোনও রান করতে পারেননি। আফগানিস্তান ম্যাচে আরও একটি সুযোগ পাবেন ঈশান। তবে ভারতীয় দল চাইবে শুভমান দ্রুত সুস্থ হয়ে দলে ফিরুক। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ায় কিছুটা স্বস্তি পাবেন রোহিতেরা।

Link copied!