• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

সানিয়ার পাশে দাঁড়ালেন শোয়েবের বোন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২৪, ০৬:০২ পিএম
সানিয়ার পাশে দাঁড়ালেন শোয়েবের বোন
শোয়েব মালিক ও সানিয়া মির্জা। ছবি: সংগৃহীত

ভারতের সর্বকালের অন্যতম সেরা নারী টেনিস তারকা সানিয়া মির্জা। পাকিস্তানী অন্যতম বিশ্বসেরা অলরাউন্ডার শোয়েব মালিকের সঙ্গে সানিয়ার সম্পর্কহানি ও ডিভোর্স, শোয়েবের নতুন বিয়ে ইত্যাদি নানা ঘটনার সময় সানিয়া পাশে পেলেন ননদকে। 

বিচ্ছেদের জন্য শোয়েবের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেছেন তারই আপন বোন। সেই বোন আরও জানিয়েছেন, শোয়েবের তৃতীয় বিয়েতে পরিবারের সকলে ক্ষুব্ধ। পাকিস্তানের সংবাদমাধ্যমগুলির দাবি, অভিনেত্রী সানা জাভেদের সঙ্গে বিয়েতে পরিবারের কাউকে পাশে পাননি শোয়েব।

শোয়েবের বোনের আরও দাবি, পাকিস্তানের সাবেক অধিনায়কের বিবাহ-বহির্ভূত সম্পর্কে অতিষ্ঠ হয়ে উঠেছিলেন সানিয়া। স্বামীকে বার বার বুঝিয়েও লাভ হয়নি। একাধিক নারীর সঙ্গে শোয়েবের সম্পর্ক মেনে নিতে পারেননি ভারতের টেনিস তারকা। বিবাহ-বহির্ভূত সম্পর্ক নিয়ে তারকা দম্পতির মধ্যে অশান্তি লেগেই থাকত। পাকিস্তানের সংবাদমাধ্যমের দাবি অনুযায়ী, শোয়েবের বোন বিয়ে ভাঙার জন্য নিজের ভাইকেই দায়ী করেছেন। 

সানিয়ার সঙ্গে বিচ্ছেদের জল্পনার মাঝেই বিয়ে করেছেন শোয়েব। সমাজমাধ্যমে পোস্ট করে নিজেই শনিবার জানিয়েছেন বিয়ের কথা। নববধূ পাক অভিনেত্রী সানার সঙ্গে বিয়ের পোশাকে ছবিও পোস্ট করেছেন শোয়েব।

এরআগে, গত বুধবার সানিয়ার একটি পোস্টে বিচ্ছেদের ইঙ্গিত ছিল। সানিয়া যে পোস্ট করেছিলেন তাতে লেখা ছিল, ‘বিয়ে কঠিন। বিচ্ছেদও কঠিন। নিজের কঠিনটাকে বেছে নিন। যোগাযোগ রাখা কঠিন। যোগাযোগ না রাখাও কঠিন। নিজের কঠিনটাকে বেছে নিন। জীবন কখনও সহজ নয়। এটা সব সময় কঠিন। কিন্তু আপনি আপনার কঠিনটা বেছে নিতে পারেন। বেছে নিন।’
 

Link copied!