• ঢাকা
  • শুক্রবার, ১০ মে, ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ১ জ্বিলকদ ১৪৪৫

সাকিব-তামিম পাশাপাশি অনুশীলন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২৩, ০৩:৫৩ পিএম
সাকিব-তামিম পাশাপাশি অনুশীলন

মার্চের শুরুতেই বাংলাদেশ দল ইংল্যান্ডের মুখোমুখি হবে। ১ মার্চই প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে দু‍‍`দল। সিরিজ সামনে রেখে নেটে নিজেদের ঝালিয়ে নিচ্ছেন সাকিব আল হাসান-তামিম ইকবালরা। পাশাপাশি অনুশীলন সেরেছেন দেশের ক্রিকেটাঙ্গণের দুই সুপারস্টার।

সাকিব ছিলেন দেশের বাহিরে। সোমবার সকালে দেশে ফিরেই অনুশীলনে যোগ দিয়েছেন সাকিব। তামিমের পাশাপাশি উইকেটে সাকিব নিজেকে ঝালিয়ে নিয়েছেন। তবে তাদের কাউকেই দুজনের সঙ্গে কথা বলতে দেখা যায়নি। যে যার মতো নেটে মনোযোগী ছিলেন।

এই দুই তারকা এখন সবার মনোযোগের কেন্দ্রবিন্দুতে। কারণ দুইদিন আগেই বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন এক সাক্ষাৎকারে রীতিমতো বোমা ফাটিয়েছেন। জাতীয় দলের একের পর এক অভ্যন্তরীণ খবর ফাঁস করেছেন তিনি।

পাপন জানান, দেশের দুই সুপারস্টার সাকিব ও তামিমের সম্পর্ক ঠিক নেই।

সভাপতি বলেন, “আমাদের স্বাস্থ্যকর ড্রেসিংরুম নেই। এটি আমি আপনাকে আশ্বস্ত করতে পারি। সাকিব ও তামিমের মধ্যে সম্পর্কে ফাটলের কারণে এমন হয়েছে। এটা এমন নয় যে, আমি এটা সমাধানের চেষ্টা করিনি। আমি তাদের দুজনের সঙ্গেই কথা বলেছি এবং বুঝতে পেরেছি যে এই মুহূর্তে তাদের মধ্যকার সমস্যাগুলো নিষ্পত্তি করা সহজ নয়। এই আমার পর্যবেক্ষণ।"

এদিকে ঠিক পরের দিন গত কাল সংবাদ সম্মেলনে সভাপতির কথার পুরোপুরি বিপরীত কথা বলেন ওয়ানডে ও টি-টোয়েন্টি অধিনায়ক তামিম।

তিনি বলেন, “দলের আবহাওয়া খুবই ভালো। সবকিছুই নর্মাল আছে। তার প্রমাণও আপনারা পাচ্ছেন। অন্তত শেষ পাচ-ছয় বছর ধরেই ওয়ানডেতে আমরা ভালো। আমি কোনো পার্থক্য দেখছি না।"

ইংল্যান্ড বাংলাদেশের বিপক্ষে তিনটি ওয়ানডে ম্যাচ খেলবে। ওয়ানডে সিরিজের পর তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে দু‍‍`দল। মার্চের ১, ৩ ও ৬ তারিখ ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে। এরপর ৯, ১২ ও ১৪ মার্চ তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলার মধ্য দিয়ে দ্বিপাক্ষিক সিরিজ শেষ হবে। 

Link copied!