• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

রিয়াল মাদ্রিদের জয়ে রদ্রিগোর জোড়া গোল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২৩, ০১:০১ পিএম
রিয়াল মাদ্রিদের জয়ে রদ্রিগোর জোড়া গোল
রদ্রিগোর জোড়া গোলে দারুণ জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। ছবি : সংগৃহীত

সুপার ক্লাসিকোতে আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসির সঙ্গে তর্কে জড়িয়েছিলেন রদ্রিগো। এরপরই তাকে শিকার হতে হয়েছে বর্ণবাদের। কিন্তু তাতে ভেঙে পড়েননি ব্রাজিলের এই তারকা। সব কিছুর জবাব যেন মাঠে দিবেন ভেবেই রেখেছিলেন তিনি। আর রেগে থাকা রদ্রিগোর ঝড়টা গেল কাদিজের ওপর দিয়ে। রদ্রিগোর জোড়া গোলে কাদিজকে ৩-০ গোলে হারিয়ে র‌্যাঙ্কিংয়ের শীর্ষে উঠে এসেছে রিয়াল মাদ্রিদ।    

ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল খেলে লস ব্ল্যাঙ্কোসরা। তাতে সফলতা এসেছে রিয়াল মাদ্রিদের। খেলার ১৪ মিনিটে ক্লাবটিকে লিড এনে দেন রদ্রিগো। এই গোলে সহায়তা করেন জুড বেলিংহাম। কাদিজের রক্ষণভাগকে ফাঁকি দিয়ে গোলপোস্টের কোনা দিয়ে যে শট নিয়েছেন ব্রাজিল তারকা, সেটি ছিল দেখার মতো।

গোল করার পর উচ্ছ্বসিত রদ্রিগো। ছবি : সংগৃহীত

এ দিকে প্রথমার্ধে আরও বেশ কয়েকটি সুযোগ পেয়েও কাজে লাগাতে ব্যর্থ হন কার্লো আনচেলত্তির শিষ্যরা। দ্বিতীয়ার্ধের ৬৪ মিনিটে নিজের ও দলের জোড়া গোল পূর্ণ করেন রদ্রিগো। এবারও দুর্দান্ত ফুটবল শৈলী উপহার দিয়ে গোল আদায় করেন ২২ বছর বয়সী ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। ১০ মিনিট পরে আবারও গোলের দেখা পায় রিয়াল। এবার রদ্রিগোর সহায়তায় গোল করেন বেলিংহাম। লিগে এটি তার ১১তম গোল। এরপর বাকিটা সময় কোনো বিপদ ছাড়াই কাটিয়ে দেয় রিয়াল। শেষ পর্যন্ত আর কোনো গোল না হওয়ায় ৩-০ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে রিয়াল মাদ্রিদ।

১৪ ম্যাচে ১১ জয়ে ৩৫ পয়েন্ট নিয়ে আপাতত শীর্ষে আছে তারা। সেটা খুব বেশিক্ষণের জন্য নাও হতে পারে। কারণ অ্যাথলেটিক বিলবাওয়ের বিপক্ষে জিতলেই আবারও শীর্ষে উঠে আসবে জিরোনা। এক ম্যাচ কম খেলে তাদের অর্জন ৩৪ পয়েন্ট।

Link copied!