• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

রোহিতকে জড়িয়ে গুঞ্জন নিয়ে প্রীতি জিনতার মন্তব্য


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ২০, ২০২৪, ০৬:২৯ পিএম
রোহিতকে জড়িয়ে গুঞ্জন নিয়ে প্রীতি জিনতার মন্তব্য
প্রীতি জিনতা ও রোহিত শর্মা। ছবি : সংগৃহীত

সম্প্রতি গুঞ্জন ওঠেছে মুম্বাই ইন্ডিয়ান্স ছেড়ে আইপিএলের পরবর্তী মৌসুমে পাঞ্জাব কিংসে যাবেন রোহিত শর্মা। এই গুঞ্জন উড়িয়ে নিজের বক্তব্য দিয়েছেন  পাঞ্জাবের কর্ণধার ও বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা।

বিভিন্ন মিডিয়ায় বলা হয়েছে, ২০২৪ আইপিএল আসরের পর মুম্বাই ছেড়ে রোহিত পরবর্তী মেগা নিলামে প্রবেশ করতে পারেন। এসেছে পাঞ্জাবের নাম। খবরে বলা হয়, মেগা নিলামে নাকি প্রীতি জিনতার দল রোহিতের জন্য বড় বিনিয়োগ করতে প্রস্তুত।

প্রীতি জিনতা এসব বিষয় নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে মতামত জানিয়েছেন। ফেইক-নিউজ হ্যাশট্যাগ দিয়ে তিনি লেখেন, ‘এসব আর্টিকেল সম্পূর্ণ ভুয়া এবং ভিত্তিহীন। রোহিত শর্মার প্রতি আমার অনেক শ্রদ্ধা আছে এবং আমি ওর বড় সমর্থক। কিন্তু আমি কখনোই তার সঙ্গে আলোচনা করিনি কিংবা কোনো মন্তব্য পর্যন্ত করিনি। শিখর ধাওয়ানের (পাঞ্জাব অধিনায়ক) প্রতি আমার অনেক সম্মান রয়েছে এবং সে এখন চোট পেয়ে বাইরে আছে। এই পরিস্থিতিতে এ ধরনের খবর বাজে আবহ তৈরি করে।’

প্রীতি আরও লেখেন, ‘এসব আর্টিকেল মিথ্যা তথ্যের উৎকৃষ্ট উদাহরণ, যা নিয়ে আমার মাধ্যমে কোনো যাছাই করা ছাড়াই প্রতিবেদন প্রকাশিত হয়েছে। গণমাধ্যমের প্রতি আমার অনুরোধ এ ধরনের সংবাদ করা থেকে বিরত থাকুন এবং আমাদেরও কোনো বিব্রতকর পরিস্থিতিতে ফেলবেন না।’

উল্লেখ্য, আইপিএলের এবারের আসরের আগে হয়েছিল মিনি নিলাম। আগামী আসরের আগে মেগা নিলাম হবে বলে জানিয়েছেন আইপিএলের চেয়ারম্যান অরুণ ধুমাল। এই মেগা নিলামে ফ্র্যাঞ্চাইজিগুলো পুরনো তিন থেকে চারজন খেলোয়াড় ধরে রাখতে পারবে। অর্থাৎ বাকি ক্রিকেটারদের ছেড়ে দেবে তারা, যারা নিলাম থেকে নতুন কোনো ফ্র্যাঞ্চাইজিতে যাওয়ার সুযোগ রয়েছে। এটিকে স্মরণ করিয়ে দিয়েই মুম্বাইও রোহিতকে ছেড়ে দিতে পারে বলে গুঞ্জন ওঠে। যদিও এ নিয়ে কিছু জানায়নি আইপিএলের সফলতম ফ্র্যাঞ্চাইজিটি।

Link copied!