• ঢাকা
  • রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪, ১ বৈশাখ ১৪৩১,

ইন্ডিয়ান সিরিয়ালের মতো নাটক বানাচ্ছে বিসিবি : পাইলট


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২৩, ০১:০৮ পিএম
ইন্ডিয়ান সিরিয়ালের মতো নাটক বানাচ্ছে বিসিবি : পাইলট
খালেদ মাসুদ পাইলট। ছবি : সংগৃহীত

ভারতের মাটিতে ৫ অক্টোবর বসবে এবারের বিশ্বকাপ আসর। বিশ্বকাপ খেলতে এরই মধ্যে দেশ ছেড়েছে টাইগাররা। পৌঁছে গেছেন সাকিব-শান্তরা। বিশ্বকাপ দলে তামিম ইকবালের জায়গা না পাওয়া নিয়ে দেশের ক্রিকেটাঙ্গনে চলছে নানা আলোচনা-সমালোচনা। এর পরিপ্রেক্ষিতে আবারও প্রকাশ্যে এসেছে সাকিব-তামিম দ্বন্দ্ব। বিশ্বকাপের আগে দল নিয়ে এমন বিতর্কে বিরক্ত সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট। তিনি বিসিবির এক-দুইজন কর্মকর্তার দিকে আঙুলও তুলেন।

নিজের ফেসবুক পেজে এক ভিডিও বার্তায় পাইলট বলেন, “ক্রিকেট বোর্ডের কিছু মানুষ রয়েছে যারা সোশ্যাল মিডিয়াকে পোষে। তারা সোশ্যাল মিডিয়াকে এই তথ্যগুলো দিয়েছে তামিমকে খারাপ করার জন্য। আমি বোর্ডের সমস্ত লোককে বলবো না। এক-দুইজন রয়েছে যারা ক্রিকেট বোর্ডের ভাইরাস, আমার কাছে মনে হয়। দুই-একজন আছেন যারা এই নাটকটি বানাচ্ছেন। ইন্ডিয়ান সিরিয়ালে যেমন নাটক হয় তেমন নাটক তারা বানাচ্ছেন, যেটি দেশের ক্রিকেটের জন্য ভালো নয়।”

বাংলাদেশ ক্রিকেটের এমন অবস্থায়ে কিছুটা হতাশ টাইগারদের সাবেক অধিনায়ক। এই উইকেট রক্ষক ব্যাটসম্যান বলেন, “আমি আসলে একটু বিরক্তই বলতে গেলে। আসলেই এটা একটা নাটক। নাটকের মতোই ঘটনা। এভাবে আসলে টিম বানানো বা টিম ওয়ার্ল্ড কাপ খেলতে যাবে? গত ওয়ার্ল্ড কাপের পর যে এতো দামি দামি কোচ নিয়োগ করা হলো, এতো দামি ম্যানেজমেন্ট, অ্যাসিস্ট্যান্ট বোলিং কোচ, ব্যাটিং কোচ, এই কোচ-সেই বিভিন্ন রকম কোচ নিয়োগ হলো টার্গেট নেক্সট ওয়ার্ল্ড কাপ!”

এ সময় ভিডিও বার্তায় বাংলাদেশ দলকে শুভকামনা জানায় পাইলট। তিনি বলেন, “টিমকে নিয়ে আমি কোনো আলোচনা-সমালোচনা করব না। তারা ইতোমধ্যে মিশনে চলে গেছে। আমরা দোয়া করি, যেন তারা ভালো খেলে। তারা যেন ভালো কিছু বয়ে নিয়ে আসে। কিন্তু যেভাবে প্রিপারেশনটা হলো, আপনাদের কাছে আমার প্রশ্ন এটা কি ভালো প্রিপারেশন?”

Link copied!